‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ দিয়ে বলিউডে আরও একধাপ এগিয়ে যান রণবীর সিং। এরপর আলোচনায় আসে ‘সিম্বা’ ও ‘গাল্লি বয়’ সিনেমা দুটি। ‘হিট নায়ক’ তকমাটি জুড়ে গেছে নামের আগে। শুধু তাই নয়, পারিশ্রমিকও বেড়েছে তার। রোহিত শেঠির পরবর্তী সিনেমা ‘সার্কাস’-এর জন্য ৫০ কোটি রুপি নিয়েছেন এই তারকা। 

রোহিত শেঠির সঙ্গে দ্বিতীয়বার কাজ করছেন রণবীর। এর আগের তার পরিচালনায় ‘সিম্বা’তে দেখা গিয়েছিল এই ‘বাজিরাও মাস্তানি’ তারকাকে। সিনেমাটি ব্ক্স অফিসে তুমুল ব্যবসা করে। তাই তো রোহিত শেঠি তার নতুন সিনেমাতেও হাজির করছেন রণবীরকে। 

‌‘সার্কাস’ সিনেমার ফটোশ্যুটে রণবীর সিং ও রোহিত শেঠি

সিনেমা নিয়ে আলোচনার চেয়ে মূখ্য হয়ে দাঁড়িয়েছে রণবীরের পারিশ্রমিক। ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা এক সূত্রের বরাত দিয়ে খবরটি প্রকাশ করে। সেখানে বলা হয়, ‘রণবীর সিং অনেকগুলো ব্যবসা সফল সিনেমার নায়ক। প্রতিটি সিনেমায় তার পারিশ্রমিক বাড়ছে। সার্কাস-এর জন্য তিনি নিচ্ছেন ৫০ কোটি রুপি। পরবর্তী সিনেমাগুলোর জন্য আরও বেশি নেবেন।’

‘সিম্বা’ সিনেমার দৃশ্যে রণবীর সিং

‘সার্কাস’-এর শুটিং চলছেন মুম্বাইতে। জানা যায়, ২০২১ সালে সিনেমাটি মুক্তি দেওয়া হবে। মার্চের মধ্যে শুটিং শেষ করে পোস্ট প্রোডাকশনের কাজ শুরু করা হবে। ঐতিহাসিক প্রেক্ষাপটে সিনেমার গল্প হওয়ায় স্টুডিওতে বেশি কাজ করতে হচ্ছে।

‘গাল্লি বয়’-এর পর নতুন সিনেমায় এখনও দেখা যায়নি রণবীরকে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ২টি সিনেমা। সেগুলো ‘৮৩’, ‘জয়েশভাই জোরদার’। চলতি বছরে সিনেমাগুলো মুক্তির কথা রয়েছে। 

এমআরএম