কয়েকদিন আগেই হৃতিক রোশনের সঙ্গে জড়িয়েছে সাবা আজাদের নাম। একসঙ্গে হাত ধরে তারা ধরা দিয়েছেন পাপারাজ্জির সম্মুখেও। এবার সাবার ভূয়সী প্রশংসা করলেন হৃতিকের সাবেক স্ত্রী সুজান খান।

অভিনয়ের পাশাপাশি সুজান একজন গায়িকা। মাঝেমধ্যেই ওপেন কনসার্টে অনুষ্ঠান করতে দেখা যায় তাকে। তেমনই এক অনুষ্ঠানে হাজির ছিলেন সুজান। সেই কনসার্টের ছবি শেয়ার করে সুজান লেখেন, ‘কী সুন্দর এক সন্ধ্যা। তুমি ভীষণ গুণী সাবা।’

অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিল মুম্বাইয়ের সোহো হাউজে। সুজানের প্রশংসার পাল্টা কৃতজ্ঞতা ফিরিয়ে দিয়েছেন সাবাও। লিখেছেন, ‘থ্যাংকস মাই সুজি, কাল তুমি এসেছিলে আমি ভীষণ খুশি হয়েছি।’

গত মাসের শেষের দিকে সাবাকে নিয়ে এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন হৃতিক। রেস্তরাঁ থেকে বের হওয়ার সময় তাদের ঘিরে ধরে পাপারাজ্জি। সাবার হাত শক্ত করে ধরেছিলেন হৃতিক। দুজনের মুখেই ছিল মাস্ক। তাই মাস্ক ঢাকা মুখের ‘রহস্যময়ী’র পরিচয় প্রথমে সামনে আসেনি।

এদিকে সাবা আর হৃতিক তাদের সম্পর্ক নিয়ে চুপ থাকলেও বলিপাড়ার গুঞ্জন বলছে প্রেমের বয়স নাকি দু’মাস। চুপিসারে হয়ে গিয়েছে একটি ট্রিপও।

সাবার বর্তমান বয়স ৩২। ২০০৮ সালে ‘দিল কাবাড্ডি’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ হয় তার। এরপর ২০১১ সালে অভিনেতা সাকিব সালিমের বিপরীতে ‘মুঝসে ফ্র্যান্ডশিপ কারোগে’তে দেখা গিয়েছিল তাকে। তার শেষ ছবি ‘ইশক’ মুক্তি পেয়েছিল ২০২১ সালে।

তবে অভিনয়ই সাবার একমাত্র পেশা নয়। একাধারেও তিনি সঙ্গীতশিল্পী ও লিরিকিস্টও। বর্তমানে ইনস্টাগ্রামে সাবার ফলোয়ারের সংখ্যা প্রায় দেড় লাখের কাছাকাছি।

এমএইচএস