সপ্তাহ তিনেক আগে কলকাতায় গিয়েছিলেন বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়া। রোববার (৬ মার্চ) ফিরেছেন দেশে। আর ফিরেই দিয়েছেন সুখবর। জানালেন, কলকাতায় যে সিনেমায় কাজ করেছেন, সেটা কেবল বাংলায় নয়, মুক্তি পাবে হিন্দি ভাষায়ও।

সিনেমাটির নাম ‘রকস্টার’। এটি পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ। প্রযোজনায় শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। সিনেমাটিতে ফারিয়া জুটি বেঁধেছেন কলকাতার নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে। এতে রকস্টারের ভূমিকায় আছেন যশ, আর ফারিয়া থাকছেন তার ভক্তের চরিত্রে।

নতুন এই সিনেমায় কাজ করে উচ্ছ্বসিত নুসরাত ফারিয়া। বললেন, ‘টানা কাজটা শেষ করেছি। আনন্দ লাগছে। প্রায় তিন সপ্তাহ পর ঢাকায় ফিরেছি। এটাও বড় আনন্দ। আর আরেকটা খবর হলো, সিনেমাটি হিন্দি সংস্করণে ভারতে মুক্তি পাবে।’

সিনেমাটির গল্প মিউজিক নির্ভর হলেও এখানে আছে প্রতিশোধের প্রেক্ষাপট। নির্মাতা অংশুমান প্রত্যুষ বলেছেন, ‘ভক্ত ও রকস্টারের গল্প এটি। কীভাবে দুজনের জীবন একে অপরের সঙ্গে জড়িয়ে যায়, সেটিই দেখানো হবে। এখানে আছে প্রতিশোধের গল্প।’

উল্লেখ্য, নুসরাত ফারিয়াকে সর্বশেষ দেখা গেছে ‘শাহেনশাহ’ সিনেমায়। এটি মুক্তি পেয়েছিল ২০২০ সালে। এরপর একাধিক সিনেমায় কাজ করলেও কোনোটি মুক্তি পায়নি। তবে উপহার দিয়েছেন মিউজিক ভিডিও। নিজের কণ্ঠে গান গেয়ে এ পর্যন্ত তিনটি গান প্রকাশ করেছেন ফারিয়া। সেগুলো ব্যাপক সাড়াও পেয়েছে।

কেআই