করোনামুক্ত হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি নিজেই খবরটি জানিয়েছেন। সেখানে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আমার করোনা নেগেটিভ এসেছে। সবার কাছে অশেষ কৃতজ্ঞতা।’

এরপর নিজের ফেসবুক থেকে লাইভে এসেও করোনামুক্ত হওয়ার সুখবরটি জানান এই নায়ক। এছাড়া করোনার সঙ্গে লড়াই করার নানান তথ্যও শেয়ার করেন সবার সঙ্গে।

এর আগে গত ৮ আগস্ট ‘পোড়ামন’খ্যাত এ নায়কের করোনা পজিটিভ আসে। ১২ দিন পর অসুস্থ থাকার পর অবশেষে গত শুক্রবার (২০ আগস্ট) এ মহামারি ভাইরাস থেকে মুক্ত হলেন তিনি।

এর আগে সাইমনের মাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনিও এখন সুস্থ।

২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে সাইমনের। পরের বছর মাহির সঙ্গে জুটি বেঁধে ‘পোড়ামন’ সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান।  ২০১৮ সালে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে ঘরে তোলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

কিশোরগঞ্জের সন্তান সাইমনের হাতে রয়েছে বর্তমানে ‘গ্যাংস্টার’সহ কয়েকটি সিনেমা। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘লাইভ’ ও ‘আনন্দ অশ্রু’। এছাড়া শিগগিরই আরও নতুন সিনেমায় নাম লেখাবেন তিনি।

আরআইজে