করোনাজনিত লকডাউন এবং অসুস্থতার কারণে অনেক দিন কাজ থেকে দূরে ছিলেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। ক’দিন আগেও তিনি একেবারে বিছানায় পড়ে ছিলেন। তবে অসুস্থতা কাটিয়ে উঠে পুনরায় লাইট-ক্যামেরার সামনে ফিরে এসেছেন অভিনেতা। আর এই কামব্যাক হয়েছে মেধাবী নির্মাতা আদনান আল রাজীবের পরিচালিত একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে।

সম্প্রতি বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে বিএফডিসিতে। এটি নির্মিত হয়েছে ভারতের হিরো হোন্ডার জন্য। প্রোডাকশন হাউজটিও ভারতের। নাম প্রডিজিয়াস। এতে আরিফিন শুভর সঙ্গে মডেল হয়েছেন সংগীতশিল্পী অদিত রহমান।

আদনান আল রাজীব জানান, শুভ এবং তার ক্যারিয়ার প্রায় একই সময়ে শুরু হয়েছিল। আগে তিনি আরিফিন শুভকে নিয়ে একটি টেলিফিল্ম নির্মাণ করেছিলেন। সেই হিসেবে এটা তাদের দ্বিতীয় কাজ। বিজ্ঞাপনটি নিয়ে রাজীবের ভাষ্য, ‘দুই দিন শুটিং করেছি আমরা। এখানে সমাজ ও সাহসিকতার বার্তা আছে। বিজ্ঞাপন হলেও এতে সিনেমাটিক আবহ থাকছে।’

জানা গেছে, এই বিজ্ঞাপনচিত্রের পোস্ট প্রোডাকশনের কাজ হবে ভারতে। চলতি মাসের শেষ দিকেই চিত্রটির প্রচার শুরু হবে।

প্রসঙ্গত, আরিফিন শুভ বর্তমানে যুক্ত আছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে। যেটার অর্ধেক কাজ ভারতে সম্পন্ন হয়েছে। বাকিটা হবে বাংলাদেশে। এছাড়া রায়হান রাফির নির্মাণে ‘নূর’ নামের একটি সিনেমাও করছেন তিনি। এ সপ্তাহেই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

কেআই