নুসরাত ফারিয়া ছিলেন উপস্থাপক। তবে এখন পুরোদস্তুর নায়িকা। গত কয়েক বছরে বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন। তার সমস্ত ব্যস্ততা এখন রূপালি দুনিয়া ঘিরেই।

তবে এর ফাঁকে গানও করেন ফারিয়া। ইতোপূর্বে দুটি গান উপহার দিয়েছেন তিনি। যেগুলোর নাম ‘পটাকা’ ও ‘আমি চাই থাকতে’। এবার ‘হাবিবি’ শীর্ষক নতুন একটি গান নিয়ে আসছেন তিনি। আগামী ২ নভেম্বর ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানটির ভিডিও।

‘হাবিবি’ গানের ভিডিওর দৈর্ঘ্য ৩ মিনিট ১০ সেকেন্ড। তবে এর জন্য ২০ দিন ধরে প্রস্তুতি নিয়েছেন ফারিয়া। শুধু তাই নয়, কাজটি করতে গিয়ে মানসিকভাবে অনেক চাপে ছিলেন। কেননা গানের শুটিংয়ের পরদিনই ছিল তার পরীক্ষা।

নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে নুসরাত ফারিয়া বলেছেন, ‘শুটিংয়ের ২০ দিন আগে থেকে গানের জন্য প্রস্তুত হচ্ছিলাম। নিজেকে সুন্দর এবং ফিট দেখানোর চাপে ছিলাম। তার ওপর থার্ড ইয়ার ফাইনাল পরীক্ষা। শুটিং করি ১৪ অক্টোবর, আর ১৫ অক্টোবর ছিল পরীক্ষা। খিটখিটে হয়ে ছিলাম, বেশিরভাগ সময় ভালো লাগতো না কিছু। সময়টা আমার কাছের মানুষদের জন্য খুব একটা সহজ ছিল না। সারাক্ষণই একটি ভালো কন্টেন্ট তৈরির চাপে থাকতাম। তবে আপনারা দেখতে পাবেন মাত্র ৩ মিনিট ১০ সেকেন্ড।’

আগেই জানা গেছে, ‘হাবিবি’ গানটি অ্যারাবিক ফিউশন ঘরানার। ভারতের একটি দৃষ্টিনন্দন প্রাসাদে হয়েছে এর ভিডিও চিত্রায়ন। ভিডিওতে ফারিয়ার সঙ্গে নেচেছেন মুম্বাইয়ের ২০ জন নৃত্যশিল্পী।  এই গানের কথা লিখেছেন নূর নবী, সুর করেছেন আদিব কবির। ভিডিও নির্মাণসহ কোরিওগ্রাফি করেছেন ‘বস’খ্যাত পরিচালক ও কোরিওগ্রাফার বাবা যাদব।

কেআই