হলিউডের জনপ্রিয় অভিনেত্রী এমা স্টোনের কোলে এলো নতুন অতিথি। প্রথমবার মা হলেন এই অস্কারজয়ী নায়িকা। যদিও সন্তান ছেলে নাকি মেয়ে, সেটি এখন পর্যন্ত প্রকাশ করেননি তিনি। 

লস অ্যাঞ্জেলসের একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন এমা স্টোন। তবে এখনও আনু্ষ্ঠানিকভাবে সেই খবর প্রকাশ করেননি অভিনেত্রী। তবে জানুয়ারি মাসে এক সাক্ষাৎকারে তিনি নিজেই মা হওয়ার খবর দিয়েছিলেন।

২০১৯ সালে আনুষ্ঠানিকভাবে বাগদান সারেন এমা স্টোন ও ডেভ ম্যাককারি। পরের বছরই বিয়ে করেন তারা। আর বছর ঘুরতেই খবর আসে তাদের সন্তান আগমনের বার্তা।

এমা স্টোন

২০১৬ সালে ডেভের সঙ্গে প্রথম আলাপ এমা স্টোনের। তখন ‘স্যাটারডে নাইট’ শিরোনামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করতেন অভিনেত্রী। সেই শোয়ের লেখক ছিল ডেভ ম্যাককারি। দুবছর পর এমাকে প্রেম প্রস্তাব দেন ডেভ। 

এর আগে ‘দ্য অ্যামেজিং স্পাইডারম্যান’-এর অভিনেতা অ্যান্ড্রু গারফিল্ডের সঙ্গে প্রেম ছিল এমার। পাঁচ বছর সম্পর্কে ছিলেন তারা। যা ভেঙে যায় ২০১৫ সালে। 

বিয়ের পরই এক সাক্ষাৎকারে এমা বলেন, ‘বিয়ে ও সন্তান নিয়ে আমার আগে যেই ধারণা ছিল তার পরিবর্তন এসেছে। এখন আমি ভিন্নভাবে সবকিছু দেখি। ঘরের দিকে মনযোগী হয়েছি। এছাড়া আমি সন্তান নিতে চাই।’

এমআরএম