ছোটপত্রিকা খড়িমাটি-এর উদ্যোগে শুক্রবার (১৪ অক্টোবর) বিকেল ৫টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে মিথিলা আইচের ‘ব্রেভলি’ কবিতার বইয়ের পাঠোন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে প্রকাশনা, আলোচনা, পাঠ ও আবৃত্তি থাকবে।
 
আলোচনায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ ডার্মাটোলজিক্যাল সোসাইটির সভাপতি প্রফেসর ডা. এ কিউ এম সিরাজুল ইসলাম। প্রধান অতিথি থাকবেন চিটাগাং ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের গেস্ট স্কলার ও অ্যাডভাইজর প্রফেসর কাজী মোস্তাইন বিল্লাহ। 

অনুষ্ঠানে অতিথি আলোচক থাকবেন কবি অনুবাদক সাংবাদিক জ্যোতির্ময় নন্দী, কবি সাংবাদিক ওমর কায়সার, লেখক ইঞ্জিনিয়ার নীপেশ রঞ্জন হোর, মনোরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. আবদুল মোত্তালিব, কবি শিক্ষক শিব শংকর সেন, মুক্তিযোদ্ধা কবি প্রাবন্ধিক সাথী দাশ, মেডিসিন বিশেষজ্ঞ ডা. সুকান্ত আইচ, চলচ্চিত্র নির্মাতা লেখক শিক্ষক শৈবাল চৌধুরী, শিশুসাহিত্যিক কথাসাহিত্যিক মিলন বণিক।

উল্লেখ্য, মিথিলা আইচ ১৯৯৯ সালের ৭ নভেম্বর জন্মগ্রহণ করেন। তার বাবার নাম ডা. সুকান্ত আইচ ও মায়ের নাম শ্যামলী আইচ। মিথিলা আইচ বর্তমানে যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি ফর দ্য ক্রিয়েটিভ আর্টস থেকে ক্রিয়েটিভ রাইটিংয়ে বিএ (অনার্স) করছেন। ‘ব্রেভলি’ তার প্রথম কবিতার বই। 

জেডএস