নিবন্ধন সনদ পেয়েছে দেশের প্রথম সারির অনলাইন গণমাধ্যম ঢাকা পোস্ট। 

রোববার (২৪ জুলাই) দুপুরে সচিবালয়ে ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকারের কাছে নিবন্ধন সনদ হস্তান্তর করেন তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য অফিসার মো. শাহেনুর মিয়া।

এর আগে গত ১৪ জুলাই নিবন্ধনের অনুমতি পায় ঢাকা পোস্ট। সরকারি বিধি-বিধান অনুসরণ করে আজ নিবন্ধন সনদ পেল প্রতিশ্রুতিশীল গণমাধ্যমটি। 

করোনার ক্রান্তিকালে ২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ঢাকা পোস্ট। সরকারের বেশ কয়েকজন মন্ত্রী-প্রতিমন্ত্রী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সেই শুভযাত্রার সঙ্গী হয়ে শুভেচ্ছা জানান। আনুষ্ঠানিক যাত্রার ছয় মাসের মধ্যেই চমক দেখাতে শুরু করে ঢাকা পোস্ট। দুর্নীতি ও জনভোগান্তিসহ নানা খবরের পেছনের খবর তুলে ধরে জনপ্রিয়তার চূড়ায় পৌঁছায় গণমাধ্যমটি।

দিন যত যাচ্ছে ঢাকা পোস্ট সাফল্যের সঙ্গে পাঠকের মনে স্থান করে নিচ্ছে। এ কারণে দেশ-বিদেশে প্রতিদিন লাখ লাখ পাঠক-দর্শক ঢাকা পোস্ট পড়ছেন এবং এর ভিডিও সংবাদ দেখছেন। বিশ্বের ১৪০টিরও বেশি দেশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা বাংলা ভাষাভাষী মানুষ প্রতিদিন সবার আগে সর্বশেষ খবর পেতে যুক্ত হন ঢাকা পোস্টে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোর্টালটির অনুসারীর সংখ্যা প্রায় ৩৪ লাখ। আধুনিক প্রযুক্তিকে সঙ্গে নিয়ে প্রতিদিন এগিয়ে যাচ্ছে ঢাকা পোস্ট। সরাসরি সংবাদ প্রচার, মোবাইল জার্নালিজম, মাল্টিমিডিয়া জার্নালিজমে ঢাকা পোস্ট এগিয়ে আছে সবার চেয়ে।

এসএইচআর/জেডএস