ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য নির্মিত ‘কবি কাজী নজরুল ইসলাম’ লাইব্রেরিতে ৫৬টি বই উপহার দিয়েছেন বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক জাফর ওয়াজেদ।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) কবি কাজী নজরুল ইসলাম লাইব্রেরির জন্য ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের হাতে বইগুলো হস্তান্তর করেন তিনি। বিষয়টি জানিয়েছেন ডিআরইউ-এর দপ্তর সম্পাদক রফিক রাফি।

তিনি বলেন, বঙ্গবন্ধু ও গণমাধ্যম, বাংলাদেশে সংবাদপত্রে প্রকাশিত আলোকচিত্র, একটি মূল্যায়ন, সাংবাদিক অভিধান, তৃণমূল সাংবাদিকতা, সংবাদপত্রে বঙ্গবন্ধু, তথ্য অধিকার আইন, প্রেক্ষাপট ও সম্ভাবনাসহ বিভিন্ন বিষয়ের বই উপহার দিয়েছেন জাফর ওয়াজেদ। এছাড়া পিআইবি মহাপরিচালক ভবিষ্যতেও ডিআরইউ লাইব্রেরিতে বই উপহারের আশ্বাস দেন।

এদিকে ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব বই উপহারের জন্য পিআইবি মহাপরিচালক জাফর ওয়াজেদকে ধন্যবাদ জানিয়েছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএফইউজের যুগ্ম মহাসচিব শেখ মামুনুর রশীদ, ডিআরইউ সহ-সভাপতি মাহমুদুল হাসান, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন প্রমুখ।

এএসএস/এমএইচএস