রাজধানীর মিরপুর বেড়িবাঁধ এলাকায় বাসের ধাক্কায় একটি লেগুনার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার লেগুনা যাত্রী।

রোববার দুপুর ২টার দিকে বেড়িবাঁধের নবাবেরবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের সহযোগিতায় আহতদের রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতাল, পঙ্গু হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়ার পর এক লেগুনাযাত্রীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত আরেকজন মারা যান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। 

বিষয়টি নিশ্চিত করে মিরপুরের শাহ আলী থানার ওসি আমিনুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, কিরণমালা নামে একটি বাস ডাইমেনশন নামে একটি লেগুনাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে লেগুনার চালকসহ মোট ছয়জন আহত হন। তাদের মধ্যে জুবায়ের ও রুবেল নামে দুজন হাসপাতালে নেওয়ার পর মারা গেছেন। জুবায়েরের বাড়ি সিরাজগঞ্জের বেলকুচিতে। নিহত রুবেলের বাড়ি কুষ্টিয়ায়, তিনি মিরপুর ১৪ নম্বরে থাকতেন। এ ঘটনায় কিরণমালা বাসটি জব্দ করা হয়েছে।

মিরপুর ট্রাফিক বিভাগের পল্লবী জোনের বেড়িবাঁধ এলাকার ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) বিশ্বজিৎ জানান, বাসটি ওভারটেক করতে গিয়ে সামনে থেকে আসা লেগুনাকে ধাক্কা দেয়। এতে লেগুনার যাত্রীরাই হতাহত হন। বাসের কোনো যাত্রী আহত হননি।

জেইউ/আরএইচ/জেএস