করোনাভাইরাসে এখন পর্যন্ত ফায়ার সার্ভিসের ৩২২ জন সদস্য আক্রান্ত হয়েছেন। যাদের মধ্যে ৩১১ জন সুস্থ হয়েছেন। এখন পর্যন্ত করোনায় ফায়ার সার্ভিসের কোনো সদস্য মারা যাননি।

বৃহস্পতিবার (১ এপ্রিল) ফায়ার সার্ভিসের সদর দফতরের সিনিয়র স্টাফ অফিসার মো. শাহজাহান শিকদার ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার (৩১ মার্চ) সর্বশেষ তথ্য অনুযায়ী ফায়ার সার্ভিসের ৩২২ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৩১১ জন সুস্থ হয়েছেন। বাকি ১১ জন ফায়ার সার্ভিসের বিভিন্ন দফতরে আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ফায়ার সার্ভিসের একজন সদস্যও মারা যাননি।

এদিকে সর্বশেষ তথ্যানুযায়ী, করোনায় এখন পর্যন্ত ১৭ হাজার ২৪ পুলিশ সদস্য ও ২ হাজার ৫৫২ জন র‍্যাব সদস্য আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৩ হাজার ২৯৭ জন আক্রান্ত হয়েছেন। নতুন করে ৬৯ জন পুলিশ ও র‌্যাব সদস্য আইসোলেশনে আছেন। মোট আইসোলেশনে আছেন ৩০৩ জন। নতুন করে ৬ জন পুলিশ ও র‌্যাব সদস্য কোয়ারেন্টাইনে আছেন। মোট কোয়ারেন্টাইনে আছেন ৫৯ জন।

এছাড়া সর্বশেষ তথ্য অনুযায়ী, সুস্থ হয়েছেন ১০ জন পুলিশ ও র‌্যাব সদস্য। যার মধ্যে ৯ জন পুলিশ সদস্য ও ১ জন র‌্যাব সদস্য। এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৯ হাজার ২৮ জন পুলিশ ও র‌্যাব সদস্য। যার মধ্যে ১৬ হাজার ৫০৭ জন পুলিশ ও র‍্যাব ২ হাজার ৫২১ জন র‌্যাব সদস্য। এখন পর্যন্ত ৮৮ জন পুলিশ ও র‌্যাব সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। যার মধ্যে ৮২ জন পুলিশ ও র‍্যাব ৬ জন সদস্য।

এমএসি/জেডএস