রাজধানীর মেরুল বাড্ডার প্রগতি সরণির মোহনা নামের একটি আবাসিক হোটেল থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে বাড্ডা থানা পুলিশ। সোমবার (৫ এপ্রিল) সকাল ১১টার দিকে হোটেলটি থেকে তার মরদেহ উদ্ধার করে করা হয়।

পুলিশ জানিয়েছে, আলি মিয়া (৬৫) নামে ওই বৃদ্ধের মরদেহ সুরতহাল শেষে আজ বিকেলে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম ঢাকা পোস্টকে জানান, খবর পেয়ে বেলা ১১টার দিকে হোটেলটির তৃতীয় তলার ৩০৩ নম্বর রুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, বৃদ্ধ আলি মিয়া জমির দালালি করতেন। তার নামে বেশ কিছু মামলা চলছিল। তার দুই স্ত্রী। একজন থাকেন সাভারে। আরেক স্ত্রীকে নিয়ে তিনি থাকেন বাড্ডা মহানগর প্রজেক্টে। মামলা থেকে ও গ্রেফতার এড়াতেই তিনি ওই হোটেলে উঠেছিলেন। চার দিন আগে তিনি ওই হোটেলের রুমটি ভাড়া নেন।

সোমবার সকালে হোটেল কর্মচারী তার রুমে গিয়ে তাকে বিছানায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

তার স্ত্রী রোকসানা আক্তার জানান, আলি মিয়ার বাড়ি টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার দক্ষিণ পাড়ায়। মহানগর প্রজেক্টের হাতিরঝিল বি ব্লকের ১ নম্বর রোডেই তারা থাকতেন। তার স্বামীর হার্টের সমস্যা ছিল। জমির ব্যবসা করতেন, বাসায় কাজ করতে পারতেন না বলে তিনি ওই হোটেলে ওঠেন। সেখান থেকেই ব্যবসার কাজ করতেন।

জেইউ/এফআর