নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদি এলাকায় মায়ের ছুরিকাঘাতে নাবিল আহমেদ (২০) এক যুবক খুন হয়েছে। ঘটনার পর থেকে মা নাসরিন বেগম পলাতক রয়েছে। রোববার (৩০ মে) দিবাগত রাত সাড়ে ৩টায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা সগীর আহমেদ ঢাকা পোস্টকে বলেন, আমি একটি বেসরকারি ব্যাংকে চাকরি করি। আমরা একটি ভাড়া বাসায় থাকি। অফিস শেষে বাসায় ফিরে দেখি দরজায় তালা মারা। স্ত্রীকে অনেকবার ফোন দেই কিন্তু তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে বাসায় ঢুকে দেখি আমার একমাত্র ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তার মাথায় পুঁতার আঘাত এবং বুকে ছুরিকাঘাতের একাধিক চিহ্ন দেখতে পাই। পরে তাকে মুমূর্ষু অবস্থায় তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাত সাড়ে ৩টায় ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আমার স্ত্রী হতাশাগ্রস্ত ছিল। তাকে খুঁজে পাচ্ছি না। খুঁজে পেলে ঘটনা জানা যাবে। কী কারণে এমনটা হলো বুঝতে পারছি না।

জানতে চাইলে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, গভীর রাতে রক্তাক্ত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানান, মায়ের বিরুদ্ধে ছেলেকে হত্যার অভিযোগ করছেন বাবা। নিহতের মাকে এখনও খুঁজে পাওয়া যায়নি। নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সিদ্ধিরগঞ্জ থানাকে জানানো হয়েছে।

এসএএ/এসএসএইচ