পরীমণির বাসার সামনে বনানী থানার দুটি গাড়ি দাঁড় করিয়ে রাখা হয়েছে সকাল থেকে/ ছবি: ঢাকা পোস্ট

ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যা চেষ্টার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। এ ঘটনায় ছয় জনের বিরুদ্ধে মামলা করেছেন তিনি। অন্যদিকে ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে তিনি একাধিকবার বলেছেন।

নিরাপত্তাহীনতার বিষয়টি গণমাধ্যমের সামনে বলার পর থেকে পরীমণির নিরাপত্তা নিশ্চিত করতে যাবতীয় ব্যবস্থা নিয়েছে বনানী থানা পুলিশ। যতদিন পর্যন্ত পরীমণি নিরাপত্তাহীনতায় ভুগবেন, ততদিন বিশেষ এই নিরাপত্তা ব্যবস্থা বহাল থাকবে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৪ জুন) সকাল থেকে বনানীর ১৯/এ রোডে অবস্থিত ১২ হাউজের (পরীমণির বাসা) সামনে পুলিশ এ বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করেছে।

সরেজমিনে দেখা গেছে, পরীমণির বাসার সামনে বনানী থানার দুটি গাড়ি দাঁড় করিয়ে রাখা হয়েছে সকাল থেকে। নিরাপত্তা নিশ্চিত করতে তার বাসা ও আশপাশে এলাকায় পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। পরীমণির বাসার সামনের রাস্তার অংশে যান চলাচল ব্যারিকেড দিয়ে বন্ধ করে দিয়েছে পুলিশ। এছাড়া পরীমণির বাসার এলাকায় যারাই প্রবেশ করছেন, তাদের সন্দেহজনক মনে হলে তল্লাশি করছে পুলিশ।

বনানী থানা সূত্রে জানা গেছে, সোমবার সকাল থেকে বনানীর থানার একজন উপ-পরিদর্শকের (এসআই) নেতৃত্বে পুলিশের একটি টিম পরীমণির বাসার সামনে নিরাপত্তা ব্যবস্থা তদারকি করছে। পরীমণি নিরাপত্তাহীনতায় আর ভুগছেন না- বিষয়টি নিশ্চিত হলে পুলিশ এই বাড়তি নিরাপত্তা ব্যবস্থা সরিয়ে নেবে বলেও জানা যায়।

এ বিষয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া ঢাকা পোস্টকে বলেন, গতকাল (রোববার) রাতে পরীমণি গণমাধ্যম বলেছেন, তিনি তার জীবন নিয়ে শঙ্কায় আছেন। এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে তার বাসায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছি। যতদিন প্রয়োজন হবে এই নিরাপত্তা ব্যবস্থা বহাল থাকবে। পরীমণিকে আমরা নজরদারিতে রেখেছি নিরাপত্তা দেওয়ার জন্য।

এদিকে সোমবার ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলার করেছেন পরীমণি। মামলায় নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চার জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এর আগে সকালে রূপনগর থানার মাধ্যমে লিখিত অভিযোগ করেন পরীমণি।

এমএসি/এসএসএইচ