করোনায় আক্রান্ত গৃহবধূ আসমা আক্তারকে (৩৮) গত মঙ্গলবার (৬ জুলাই) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বামী মোজাম্মেল। ভর্তি করেই দায় শেষ তার!

এরপর থেকে যোগাযোগের সব মাধ্যম বন্ধ করে দেন মোজাম্মেল। হাসপাতালে ভর্তির এক দিন পর বুধবার (৭ জুলাই) রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আসমা আক্তার। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত আসমার কোনো স্বজনের সন্ধান পায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে

বলেন, বুধবার (৭ জুলাই) রাত একটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আসমার মৃত্যু হয়। মৃত্যুর আগে তার শারীরিক অবস্থা খারাপ হওয়ার হাসপাতাল কর্তৃপক্ষ স্বামীসহ স্বজনদের খোঁজ করে। কিন্তু কাউকেই পাওয়া যায়নি। অবশেষে রাতে মারা যান তিনি। 

আরও পড়ুন : উঠানে বাবার লাশ রেখে জমি ভাগাভাগি নিয়ে ব্যস্ত ৫ সন্তান

এসআই শীলব্রত বড়ুয়া জানান, মঙ্গলবার (৬ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে করোনা পজিটিভ রোগী হিসেবে আসমাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। এরপর পালিয়ে যান আসমার স্বামী  মোজাম্মেল। করোনা ওয়ার্ডে এ রোগীর আর কোনো অভিভাবক যোগাযোগ করেনি।

তিনি আরও বলেন, বুধবার (৭ জুলাই) রাতে আসমা আক্তারের শারীরিক অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক রোগীর অভিভাবকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। হাসপাতালে ভর্তির সময় দেওয়া স্বামী মোজাম্মেলের মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়। পরে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আসমা।

আরও পড়ুন : হাসপাতালে জায়গা না পেয়ে বাড়ি ফিরে গেলেন বৃদ্ধা

মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন শীলব্রত বড়ুয়া।

এদিকে হাসপাতালে ভর্তির সময় দেওয়া মোজাম্মেলের মোবাইল নম্বরে ঢাকা পোস্টের পক্ষ থেকে কল দেওয়া হলেও তা বন্ধ পাওয়া যায়। তাই তার মন্তব্য জানা সম্ভব হয়নি।

কেএম/এসকেডি