রাজধানীর মিরপুর থেকে মোটরসাইকেলে (ঢাকা মেট্রো-ল-৫১-৯৩২৯) পূর্বাচল ৩০০ ফিট এলাকায় রওয়ানা দিয়েছিলেন মো. ফায়জুল ইসলাম খান উল্লাস (১৮)। তবে সকাল পৌনে ৭টার দিকে ঢাকা ক্যান্টনমেন্ট ফ্লাইওভারে গাড়িচাপায় নিহত হন ফায়জুল।

প্রত্যক্ষদর্শীদের দেওয়া খবরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে কুর্মিটোলা ফায়ার সার্ভিসের একটি দল। পরে ক্যান্টনমেন্ট থানা পুলিশ গিয়ে সুরতহাল শেষে মরদেহ থানায় নেয়।

কুর্মিটোলা ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ফায়জুল ইসলাম উল্লাসের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। তারা বাবার নাম রবিউল আলম খান। ঢাকাতে মিরপুর-১২ এর ই ব্লকের ৫ নম্বরে সড়কে একটি বাসায় থাকতেন তিনি।

কুর্মিটোলা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, সকালে ফায়ার স্টেশনে খবর আসে এক মোটরসাইকেল আরোহী মারাত্মক দুর্ঘটনায় পতিত হয়েছেন। খবর পেয়ে কুর্মিটোল ফায়ার স্টেশনের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে ক্যান্টনমেন্ট থানার কাছে হস্তান্তর করা হয়।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন জানান, ওই যুবক মিরপুর থেকে প্রতি শুক্রবার পূর্বাচলে বাইক রেসিংয়ের এর জন্য যেতেন। আজ সকালেও রওয়ানা দিয়েছিলেন। পথিমধ্যে ঢাকা ক্যান্টনমেন্ট ফ্লাইওভারের উপর প্রাইভেটকারের ধাক্কায় ছিটকে পড়েন তিনি। দ্রুতগামী ওই প্রাইভেটকার তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান ওই যুবক।

সংবাদ পেয়ে কুর্মিটোলা ফায়ার স্টেশনের একটি টিম মরদেহ উদ্ধার করে ক্যান্টনমেন্ট থানায় পাঠায়।

এসআই আনোয়ার জানান, ঘাতক প্রাইভেটকারকে শনাক্ত করা যায়নি। ঘটনার পরই পালিয়েছে। নিহতের মরদেহ থানা থেকে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

জেইউ/এনএফ