স্ত্রীর সঙ্গে নাসির

তিনি একসময়ের তারকা ক্রিকেটার। তবে নাসির হোসেন বর্তমানে মাঠের ক্রিকেট নয়, বরং বাইরের কাজের জন্যই বেশি আলোচিত হচ্ছেন। সম্প্রতি তামিম সুলতানা তাম্মি নামের এক কেবিন ক্রুকে বিয়ে করেন এই অলরাউন্ডার। 

তবে বিপত্তি বাঁধে অন্য জায়গায়। তামিমাকে নিজের স্ত্রী হিসেবে দাবি করেন রাকিব হোসেন নামে এক ব্যক্তি। তার সঙ্গে আট বছরের সংসার ও তাদের একটি সন্তান আছে বলে দাবি করেন তিনি।

রাকিবকে ডিভোর্স না দিয়েই অবৈধভাবে নাসিরকে বিয়ে করেছেন বলেও দাবি ছিল তার। তবে বুধবার রাজধানীর বনানীতে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে নাসির জানিয়েছেন, বৈধভাবে ও অনেক মজা করেই বিয়ে করেছেন তিনি। 
 
নাসির বলেন, ‘তামিমা আমার বন্ধুত্ব ছিল সাড়ে চার বছর, তারপর প্রেম, বিয়ে। আমার মনে হয় আমি বা ও যথেষ্ট পরিণত। আমরা বিয়ে করেছি, সেটা ইসলামিক শরীয়ত সম্মতভাবে সবাইকে জানিয়ে বিয়ে করেছি। আমাদের মনে কিছু থাকলে এমনটা করতাম না, আমরা হুট করে বিয়ে করতাম।’ 

বিয়ের প্রসঙ্গে বলেন, ‘আমরা সবাইকে জানিয়ে, পুরো মজার সঙ্গে বিয়ে করেছি। আমি সবকিছুই জানি ওর বিয়ে হয়েছে, বাচ্চা আছে, ডিভোর্স হয়েছে। আমরা যা করেছি বৈধভাবে করেছি, অবৈধভাবে কিছু করিনি।’  

গত ভালোবাসা দিবসে নাসির বেশ ঘটা করেই বিয়ে করেন তামিমাকে। রাজধানীর এক রেস্তেরোয় বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই তারকা ক্রিকেটার। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বউয়ের সঙ্গে নাসির ছবি পোস্ট করলে জানাজানি হয় তার বিয়ের খবর। 

এমএইচ/এটি