অনেকদিন ধরেই গুঞ্জন চলছিল, পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করতে যাচ্ছেন শাহিন শাহ আফ্রিদি। অবশেষে সেই গুঞ্জনকে সত্যি প্রমান করলেন তারকা এ পেসার। শহীদ আফ্রিদির মেয়ে আনশার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শাহিন।

শহিদ আফ্রিদির পাঁচ মেয়ের মধ্যে আনশা দ্বিতীয়। ছোটবেলা থেকেই ক্রিকেটপ্রেমী আনশা মাঝেমাঝেই খেলা দেখতে আসেন মাঠে। সেই আনশার সঙ্গেই শুক্রবার করাচি মসজিদে বিয়ের বন্ধনে আবদ্ধ হন শাহিন। 

আলোচিত বিয়েটির বেশকিছু ছবি ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বিয়েতে উপস্থিত ছিলেন পাকিস্তান দলের বেশকিছু ক্রিকেটার। অধিনায়ক বাবর আজম এবং মোহাম্মদ হাফিজের সঙ্গে ছিলেন সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদও।   

বিপিএলের নবম আসরে খেলতে বাংলাদেশে আছেন মোহাম্মদ রিজওয়ান। তাই সতীর্থের বিয়েতে উপস্থিত থাকতে পারেননি তিনি। তবে সতীর্থকে শুভেচ্ছাবার্তা পাঠাতে ভোলেননি এই ওপেনার। নিজের টুইটারে ভিডিও পোস্ট করে শাহিনকে শুভকামনা জানিয়েছেন তিনি।

২০১৮ সালের এপ্রিলে টি-টোয়েন্টি খেলার মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে নাম লেখান শাহিন আফ্রিদি। একই বছরের ডিসেম্বরে টেস্ট ক্রিকেটেও অভিষেক হয় তার। এখন পর্যন্ত আন্তর্জাতিক অঙ্গনে ২৫ টেস্টে ৯৯, ৩২ ওয়ানডেতে ৬২ ও ৪৭ টি-টোয়েন্টিতে ৫৮ উইকেট নিয়েছেন তিনি। বর্তমানে ইনজুরির কারণে দীর্ঘদিন ধরে দলের বাইরে আছেন তারকা এ পেসার।

এনইআর