ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নামবেন মঈন আলী। নিলাম থেকে সাত কোটি রুপিতে তাকে দলে ভেড়ায় মহেন্দ্র সিং ধোনির দল। তবে চেন্নাইয়ের জার্সি নিয়ে বাধে এক বিপত্তি।

মদ প্রস্তুতকারী সংস্থার লোগো রয়েছে চেন্নাই সুপার কিংসের জার্সিতে। সেই জার্সি পরতে চাননি ইংলিশ অলরাউন্ডার। দলের কাছে অনুরোধ জানিয়েছিলেন তার জার্সি থেকে লোগো সরিয়ে দেওয়ার জন্য। সেই দাবি মেনে নিয়েছে চেন্নাই।

দলটিতে ধোনির অধিনায়কত্বে খেলা নিয়ে মঈন বলেন, ‘যে ক্রিকেটাররা ধোনির দলে খেলেছে, তাদের থেকে জেনেছি কীভাবে সেই ক্রিকেটারদের খেলায় উন্নতি হয়েছে। একজন ভালো অধিনায়ক এটাই করে। আমার মনে হয় সব ক্রিকেটাররাই ধোনির নেতৃত্বে খেলতে চাইবে। ক্রিকেটারদের আত্মবিশ্বাস বাড়িয়ে দেয় সে।’

আইপিএলে এখন পর্যন্ত ১৯টি ম্যাচে মাঠে নেমেছেন মঈন। যেখানে করেছেন ৩০৯ রান এবং নিয়েছেন ১০টি উইকেট। এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর হয়ে খেলেছেন ইংরেজ এই অলরাউন্ডার।

আইপিএলের এবারের আসর শুরু হবে ৯ এপ্রিল থেকে। টুর্নামেন্টের প্রথম দিনেই আগের আসরের রানার্স আপ দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস।

এমএইচ