বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ মাঠে গড়াবে আগামী ২৩ ফেব্রুয়ারি। সিরিজের বাকি দুই ম্যাচ ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। চট্টগ্রামে হতে যাওয়া এই ওয়ানডে সিরিজের জন্য টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। চার ক্যাটাগরিতে পাওয়া যাবে প্রতিটি ম্যাচের টিকিট। যেখানে সর্বনিম্ন ১৫০ টাকায় মিলবে গ্যালারিতে বসে খেলা দেখার সুযোগ। সর্বোচ্চ মূল্য ১০০০ টাকা। এছাড়াও ৩০০ আর ৫০০ টাকায় পাওয়া যাবে ম্যাচ টিকিট। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ইস্টার্ন গ্যালারির টিকিট মূল্য ধরা হয়েছে ১৫০ টাকা, ক্লাব হাউজের টিকিট মূল্য ৩০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিট মূল্য ৫০০ টাকা এবং রুফ টপের টিকিট ১০০০ টাকায় বিক্রি করা হবে। টিকিট পাওয়া যাবে সাগরিকার বিটার মোড়ে। প্রথম ম্যাচের টিকিট পাওয়া যাবে মঙ্গলবার সকাল ৯টা থেকে।

যদিও কতগুলো টিকিট বিক্রি করা হবে তা জানানো হয়নি। এর আগে রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বলেন, ‘আমরা সরকার থেকে যে নির্দেশনা পেয়েছিলাম তাতে ৩-৪ হাজার দর্শককে মাঠে খেলা দেখতে দেওয়ার অনুমতি ছিল। এ ব্যাপারে কথাবার্তা চলছে। আমাদের মাননীয় বোর্ড সভাপতি এ বিষয়ে প্রচুর পরিশ্রম করছেন। আমরা চাচ্ছি অন্তত ৫০ ভাগ দর্শক যেন থাকে।’

খোঁজ নিয়ে জানা গেছে প্রথম ওয়ানডের জন্য সাড়ে ৪ হাজার দর্শক প্রবেশের অনুমতি দিচ্ছে বিসিবি। আগামী ২৩ ফেব্রুয়ারি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান।

টিআইএস/এনইউ