ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর ফুটবলে ফাইনাল নিশ্চিত করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৯ নম্বর ও ১২ নম্বর ওয়ার্ড।

সোমবার (২৮ মার্চ) দুপুরে ৯ নম্বর ও ৩১ নম্বর ওয়ার্ড এবং বিকেলে ১২ ও ২৪ নম্বর ওয়ার্ডের মধ্যে সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
বিষয়টি জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবু নাছের।

তিনি বলেন, প্রথম সেমিফাইনালে ৯ নম্বর ওয়ার্ড ১-০ গোলে ৩১ নম্বর ওয়ার্ডকে পরাজিত করে। দ্বিতীয় সেমিফাইনালে নির্ধারিত সময়ে কোনো দলই গোল করতে না পারায় খেলা গড়ায় ট্রাইবেকারে। ট্রাইবেকারে ১২ নম্বর ওয়ার্ড ২৪ নম্বর ওয়ার্ডকে ৪-২ গোলে পরাজিত করে।

প্রথম সেমিফাইনালে ৯ নম্বর ওয়ার্ডের পক্ষে একমাত্র গোলটি করেন আহমেদ আলী। এই ম্যাচে দলীয় অধিনায়ক তুহিন প্লেয়ার অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। দ্বিতীয় সেমিফাইনালে প্লেয়ার অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন ১২ নম্বর ওয়ার্ডের গোলরক্ষক মেহেদী হাসান।

এদিকে আগামীকাল গোলাপবাগ মাঠে ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতার ক্রিকেটের সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। সকাল ৯টায় ২ নম্বর ও ৩৩ নম্বর ওয়ার্ডের মধ্যে এবং দুপুর ১টায় ৪ নম্বর ওয়ার্ড ও ৬৪ নম্বর ওয়ার্ডের মধ্যে সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।

এএসএস/এমএইচএস