ঢাকা ও পার্শ্ববর্তী এলাকায় ইফতারের সময় ছিল সন্ধ্যা ৬ টা ১৯ মিনিট। সিলেটে ইফতার ছিল ৬ মিনিট আগে। বসুন্ধরা কিংস ও ঢাকা আবাহনীর মধ্যকার ম্যাচের ৪৩ মিনিটের সময় সিলেটে ইফতারের সময় হয়। সেই সময় একটি ফাউলে খেলা স্থগিত হলে রেফারি এক মিনিটের জন্য খেলা স্থগিত করেন। বাংলাদেশের ফুটবলে শীর্ষ পর্যায়ে খেলা চলাকালীন সময়ে ইফতারের ঘটনা এটাই প্রথম বলা যায়। সাম্প্রতিক সময়ে এমন ঘটনা কখনো ঘটেনি। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ (রোববার) সিলেট জেলা স্টেডিয়ামে বসুন্ধরা কিংস ও ঢাকা আবাহনীর মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচ চলছে। সেই ম্যাচে প্রথমার্ধে ঢাকা আবাহনী ১-০ গোলে এগিয়ে আছে। বসুন্ধরা কিংসের ডিফেন্সের ভুলে ড্যানিয়েল কলিন্দ্রেস বক্সের মধ্যে বল পেয়ে কোনাকুনি শটে গোল করেন। 

আবাহনী লিড নেওয়ার কয়েক মিনিট পরেই বসুন্ধরা কিংস দশ জনের দলে পরিণত হয়। ইমন মাহমুদের সঙ্গে এক ফাউলে মেজাজ হারান কিংসের ফরোয়ার্ড সোহেল রানা। সজোরে হাত চালান ইমনের উপর। রেফারি সরাসরি সোহেলকে লাল কার্ড ও ইমনকে হলুদ কার্ড দেখান৷ কিংস দশ জনে পরিণত হওয়ার কিছু সময় পর আবাহনীও দশ জনেও পরিণত হয়৷ আবাহনীর ফরোয়ার্ড রাকিব হোসেন সোহেলের মতো আচরণ করে লাল কার্ড দেখেন।

আজকের ম্যাচে আবাহনীর জয় খুবই প্রয়োজন। আবাহনী জিতলে কিংসের সঙ্গে ব্যবধান ৬ থেকে কমে ৩ এ আসবে। আর কিংস ড্র করতে পারলে ৬ পয়েন্টের ব্যবধান বজায় থাকবে। 

এজেড/এমএইচ