বিশিষ্ট আইনজীবি, দেশ বরেণ্য ব্যক্তিত্ব ব্যারিস্টার সাইদুল হক সুমন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামালকে ক্রিকেটের পাশাপাশি ফুটবলেও মনযোগী হওয়ার পরামর্শ দিয়েছেন। 

শুক্রবার (২২ জুলাই) বিকেলে কুমিল্লার লালমাই মিনি স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন সুমন।

এ সময় নাফিসা কামালকে উদ্দেশ্য করে ব্যারিস্টার সুমন বলেন, ‘কত সুন্দর কুমিল্লার আপা, টিভিতে দেখি, ভেবেছিলাম আজ ওনাকে সরাসরি দেখব, কিন্তু আমার কপাল খারাপ ওনাকে দেখলাম না। তবে আপনাদের মাধ্যমে ওনার কাছে সালাম দিয়ে গেলাম। আমি ওনাকে অনুরোধ করব, আপা আপনি যে পরিমাণ মেধা আর শ্রম ক্রিকেটের জন্য ব্যয় করেন, তার অর্ধেক ফুটবলের জন্য ব্যয় করলে আপনার তিনটা উপজেলা ফুটবলে সারাদেশকে নেতৃত্ব দিবে।’

আরও পড়ুন >> ইনস্টাগ্রাম থেকে মেসি-রোনালদোর আয় জানলে চমকে যাবেন!

শুক্রবার লালমাই মিনি স্টেডিয়ামে ব্যারিস্টার সুমন ফুটবল অ্যাকাডেমি বনাম লালমাই এফসি'র মধ্যকার এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ওই ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন ব্যারিস্টার সুমন। 

এ সময় সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস দাশ, সদর দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলুসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রীতি ম্যাচে ব্যারিস্টার সুমন ফুটবল অ্যাকাডেমি ২-০ গোলের ব্যবধানে লালমাই এফসি’কে পরাজিত করে। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হন ব্যারিস্টার সুমন।

আরিফ আজগর/এইচএমএ