ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চাচ্ছেন, সেটা ক্লাবকে জানিয়ে দিয়েছিলেন এক মাস আগেই। কিন্তু নতুন ঠিকানা মিলছে না তার। এক একটা গুঞ্জন উঠছে, আর দলগুলো সেসব উড়িয়ে দিচ্ছে একে একে। এবার গুঞ্জন উঠছে অ্যাটলেটিকো মাদ্রিদে রোনালদোর যোগ দেওয়া নিয়ে। এই গুঞ্জন শুনে ক্ষোভে ফেটে পড়ছেন অ্যাটলেটিকোর সমর্থকরা, তাকে দলে ভেড়ানো ঠেকাতে রীতিমতো অনলাইন ক্যাম্পেইন শুরু করেছেন ক্লাব সমর্থকরা।

গেল মৌসুমে বাজে পারফর্ম্যান্সের খেসারত দিয়ে রোনালদোর দল ইউনাইটেড চ্যাম্পিয়ন্স লিগে উতরে যেতে ব্যর্থ হয়েছে। এই মৌসুমে দলটিকে খেলতে হবে ইউরোপা লিগ। সেই পরিণতি থেকে রক্ষা পেতে ইউনাইটেড তারকা এবার ক্লাব ছাড়তে চান। চ্যাম্পিয়ন্স লিগে খেলার লক্ষ্যে তিনি ক্লাব ছাড়তে চাইছেন। তবে উচ্চ বেতনে তাকে দলে টানার সামর্থ্য রয়েছে ইউরোপের গুটিকয়েক ক্লাবের। তাদের অনেকেই মুখ ফিরিয়ে নেওয়ায় কিছুতা বিপাকেই পড়েছিলেন সর্বকালের অনতম সেরা এই ফুটবলার।

আরও পড়ুন >> ইনস্টাগ্রাম থেকে মেসি-রোনালদোর আয় জানলে চমকে যাবেন!

তবে ইউরোপীয় সংবাদমাধ্যমের খবর, অবশেষে তার দিকে মুখ তুলে চেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। রোনালদোকে দলে জায়গা দিতে আঁতোয়ান গ্রিজমানকে ছেড়ে দেওয়ার পরিকল্পনা করছে ক্লাবটি, এমন খবরও চাউর হয়েছে। বার্সেলোনা থেকে দুই বছরের জন্য ধারে অ্যাটলেটিকোতে খেলছেন এই ফরাসি ফরোয়ার্ড। এরপরই রোনালদোকে ওয়ান্ডা মেট্রোপলিতানোতে আনার বিরোধিতা শুরু করেছেন অ্যাটলেটিকো সমর্থকরা।

ক্ষুব্ধ সমর্থকরা টুইটারে হ্যাশট্যাগ #ContraCR7 (AgainstCR7)-এর মাধ্যমে বিষয়টি নিয়ে তাদের ক্ষোভ প্রকাশ করছেন। এই হ্যাশট্যাগ ব্যবহার করে এক সমর্থক টুইট করেছেন, ‘যদি সে আমার অ্যাটলেটিকোতে আসে, তাহলে আমি আমার দুটি সাবস্ক্রিপশন বাতিল করব। আমরা আবর্জনার ভাগাড় না।’

আরও পড়ুন >> সৌদি ক্লাবের ২৩৬৫ কোটি টাকার প্রস্তাবে ‘না’ রোনালদোর

আরেক সমর্থক লিখেছেন, ‘শুধু অ্যাটলেটিকো সমর্থকদেরই নয়, সব ক্লাবের সমর্থকদেরই রোনালদোকে ফিরিয়ে দেওয়া উচিৎ।’

রোনালদোর প্রতি অ্যাটলেটিকো মাদ্রিদ সমর্থকদের ক্ষোভ মূলত রিয়াল মাদ্রিদের সঙ্গে তার সম্পর্ক। ২০০৯ থেকে ২০১৮ সাল পর্যন্ত অ্যাটলেটিকোর নগর প্রতিদ্বন্দ্বী রিয়ালে খেলেছেন রোনালদো। ৪৫০ গোল করে ক্লাবটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতাও তিনি। রিয়ালের জার্সিতে অনেক ম্যাচে অ্যাটলেটিকো সমর্থকদের হতাশায় ডুবিয়েছেন এই পর্তুগিজ মহাতারকা।

আরও পড়ুন >> মেসির আপত্তির মুখে রোনালদোকে ফিরিয়ে দিল পিএসজি

রোনালদোর বর্তমান ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড অবশ্য তাকে রেখে দিতে উন্মুখ। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে দলটির কোচ এরিক টেন হাগ বলেছেন, ‘আমি যে দর্শনে খেলতে চাই, সেখানে তার মতো সেরা একজন খেলোয়াড় অবদান রাখতে পারে। আমাদের দলের অন্যতম সেরা খেলোয়াড় রোনালদো।’

এইচএমএ/এনইউ/এটি