বার্সেলোনা ছেড়ে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি দুই বছর আগে পিএসজিতে এসেছিলেন। প্রথম মৌসুম মানিয়ে নিতে কষ্ট হলেও দ্বিতীয় সিজনে তিনি স্বস্তিতে আছেন। এ তো গেল মাঠের বাইরের খবর। মাঠের পারফরম্যান্সে দুর্দান্ত মেসির নৈপুণ্য ম্লান করে দিচ্ছে। এছাড়া পুরো বছরজুড়ে দলবদলের খবরেও তিনি বেশ বিরক্ত। যা দিন কয়েক আগেই জানিয়েছিলেন বাবা জর্জ মেসি। এরই মধ্যে মেসির সাবেক এক সতীর্থের অভিযোগ মেসিকে পিএসজিতে প্রাপ্য সম্মান দেওয়া হচ্ছে না!

এমন মন্তব্য করেছেন বার্সেলোনার তারকা ফুটবলার সার্জি রবার্তো। তাই তার দাবি মেসিকে পুনরায় ক্যাম্প ন্যু-তে ফিরিয়ে আনা হোক। কেননা বিশ্বজয়ী আর্জেন্টাইন তারকার সঙ্গে ফরাসি ক্লাব অন্যায্য আচরণ করছে বলে মনে করছেন রবার্তো। সংবাদমাধ্যম জিজান্তেস এফসিকে তিনি এসব কথা বলেন।

বার্সেলোনায় মেসিকে ফিরিয়ে আনার ব্যাপারে তীব্র আগ্রহের কথা উল্লেখ করে রবার্তো বলছেন, ‌‘এখানে মেসিকে সাদরে গ্রহণ করা হবে। তাকে কে না পেতে চাইবে? তবে সর্বোপরি তাকে ফেরানোর সিদ্ধান্ত ক্লাব কর্তৃপক্ষ ও কোচদের হাতে। আমরা বেশি কথা বলতে পারব না। তবে আমাদের কথা জানতে চাইলে বলব অবশ্যই আমরা মেসিকে পেতে চাই।

আরও পড়ুন : মেসির দলবদলের আলোচনায় নতুন মাত্রা দিলেন ডি পল

ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ হবে আসন্ন জুনে। পিএসজির সঙ্গে এখন পর্যন্ত তার চুক্তি নবায়ন না হওয়ায় কোথায় যাবেন, তা এখনও নিশ্চিত নয়। আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামি, বার্সেলোনা ও নিউয়েলস ওল্ড বয়েজে মেসির ফেরার গুঞ্জনও শোনা যাচ্ছে। তবে এখন পর্যন্ত কোনো কিছুই নিশ্চিত করে জানাননি তিনি।

এএইচএস