লিওনেল মেসি/ফাইল ছবি

খ্যাতির বিড়ম্বনা বুঝি একেই বলে? মৌসুমের শেষে লিওনেল মেসি এখন আছেন যুক্তরাষ্ট্রে, ছুটি কাটাতে। সেখানেও শান্তি নেই, তাকে ঘিরে ধরেছে বড় এক ঝাঁক! উদ্দেশ্য, কেবল মহাতারকার সঙ্গে একটা সেলফি। ভক্তদের এই চাওয়া দমে যাচ্ছে না করোনার চোখরাঙানিতেও!

কোপা আমেরিকা জয়ের পর ক্লাব থেকে তিন সপ্তাহের একটা ছুটি পেয়েছেন মেসি। তা কাজে লাগাতেই কিনা, মেসি পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে, যেখানে আছে তার আরও এক বিলাসবহুল ঘর।

তবে সেখানেও স্বস্তির নিঃশ্বাস ফেলার জো নেই তার। যুক্তরাষ্ট্রে পা রাখার প্রথম দিনে মিয়ামির সার্ফসাইড অঞ্চলে একটা ক্যাফেতে গিয়েছিলেন মেসি। বেরিয়েই দেখেন ভক্তদের বিশাল একটা ঝাঁক অপেক্ষায় তার। একটা ছবি তুলতে যারা রীতিমতো ঝাঁপিয়ে পড়েছে মেসির ওপর। অবস্থা এমনই দাঁড়িয়েছিল শেষে, যে শেষমেশ পুলিশের সাহায্য নিয়ে ছাড়তে হয়েছে সে জায়গাটা। 

এদিকে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়ে গেছে তার। তবে নতুন চুক্তি এখনো হয়নি দুই পক্ষের। আগামী মৌসুমে যে বার্সেলোনাতেই খেলবেন মেসি, তা একরকম নিশ্চিতই। কিন্তু নতুন চুক্তিটা কবে স্বাক্ষর করবেন তা নিয়েই এখন যত জল্পনা কল্পনা। তবে বিষয়টা প্রায় পরিষ্কার যে, ছুটি শেষে বার্সেলোনাতে এলেই সই করবেন চুক্তিতে, যার ফলে আগামী পাঁচ বছর কাতালানদের সঙ্গে যুক্ত থাকার অঙ্গীকারবদ্ধ হবেন আর্জেন্টাইন মহাতারকা। 

এর আগেও অবশ্য আসতে পারে ঘোষণা, জানাচ্ছে স্প্যানিশ সংবাদ মাধ্যম। সেক্ষেত্রে সময়টাও জানিয়ে রেখেছে তারা। জানাচ্ছে, আগামী বৃহস্পতি কিংবা শুক্রবারই আসতে পারে মেসির সঙ্গে বার্সেলোনার নতুন চুক্তির ঘোষণা।

এনইউ/এটি