দেশের ক্রীড়া সাংবাদিক ও লেখকদের সবচেয়ে প্রাচীন সংগঠন বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি। আজ বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনে ক্রীড়া লেখক সমিতির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

দৈনিক কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি সনৎ বাবলা পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি ১৫১ ভোট পেয়েছেন। এই পদে তার প্রতিদ্বন্দ্বি আরিফ সোহেল পেয়েছেন ৭১ ভোট। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আনোয়ার উল্লাহ ও কাজী শহিদুল আলম।

সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক মানবজমিনের সামন হোসেন। তিনি পেয়েছেন ১৪০ ভোট। এই পদের আরেক প্রার্থী সোহেল সারওয়ার চঞ্চল পেয়েছেন ৮২ ভোট। যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রেদওয়ান শোয়েব ও মুজনেবীন তারেক। 

অর্থ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক ও ক্রীড়া-সাংস্কৃতিক পদে নির্বাচিত হয়েছেন মিঞা রফিকুল ইসলাম, রুবেল জুবায়ের, সামিউর রহমান ও ফয়সাল তিতুমীর। নির্বাহী সদস্যের নয়টি পদে নির্বাচিত হয়েছেন তালহা বিন নজরুল, পরাগ আরমান, সাহাবউদ্দিন সাহাব, রাশিদা আফজালুন্নেসা, আবু হোয়াররা তামিম, খায়রুল ইসলাম শাহীন, মাসুক মিয়া, সাজিদ মুস্তাহিদ ও একেএম ফয়জুল ইসলাম। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন বিমান ভট্টাচার্য্য। 

এজেড/এনইউ