আজ টঙ্গিতে আরচ্যারি ট্রেনিং সেন্টার শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে ‘ন্যাশনাল ইয়ুথ র‍্যাঙ্কিং টুর্নামেন্ট-২’ অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে কোয়ালিফিকেশন রাউন্ডে অনূর্ধ্ব-২১ ক্যাটাগরিতে রিকার্ভ ইভেন্টে বালকদের মধ্যে বিকেএসপির আব্দুর রহমান আলিফ ৬৫৭ স্কোর করে প্রথম হন। বালিকা ক্যাটাগরিতেও সেরা হয়েছেন বিকেএসপিরই একজন। ৬৪১ স্কোর করে দিয়া সিদ্দিকী প্রথম হয়েছেন আজ। 

কম্পাউন্ড ইভেন্টে বালকদের মধ্যে বিকেএসপির হিমু বাছাড় ৬৯৯ স্কোরে রেকর্ড গড়ে প্রথম হয়েছেন। পূর্বের রেকর্ড ছিল ৬৯৫, করেছিলেন মোহাম্মদ আশিকুজ্জামান। একই ইভেন্টে বালিকাদের মধ্যে বিকেএসপির পুস্পিতা জামান ৬৬৪ স্কোর করে প্রথম হয়েছেন।

অনূর্ধ্ব-১৮ (ক্যাডেট) ক্যাটাগরিতে রিকার্ভ ইভেন্টে ৬০মিটার দূরত্বে বালকদের মধ্যে বিকেএসপির রাকিব মিয়া ৬৬৯ স্কোর করে ১ম, একই ক্যাটাগরিতে বালিকাদের মধ্যে বিকেএসপির রজনী আক্তার ৬২০ স্কোর করে ১ম হন। কম্পাউন্ড ইভেন্টে ৫০মিটার দূরত্বে বালকদের মধ্যে বিকেএসপির আসিফ মাহমুদ বাপ্পী ৬৮১ স্কোর করে ১ম, একই ইভেন্টে বালিকাদের মধ্যে বিকেএসপির মোসাম্মৎ উর্মি খাতুন ৬৭১ স্কোর করে ১ম হন। 

অনুর্ধ্ব-১৫ (ইয়াংস্টার) ক্যাটাগরিতে রিকার্ভ ইভেন্টে ৪০ মিটার দূরত্বে বালকদের মধ্যে বিকেএসপির আহনাফ সাকিব ৬৫৫ স্কোর করে ১ম, একই ক্যাটাগরিতে বালিকাদের মধ্যে অনন্যা পারভিন তিশা প্রথম হন। 

অনুর্ধ্ব-২১ (জুনিয়র) ক্যাটাগরিতে রিকার্ভ ইভেন্টে বালকদের মধ্যে বিকেএসপির সাগর ইসলাম ৬-০ সেটে বিকেএসপির আব্দুর রহমান আলিফকে, বালিকাদের মধ্যে দিয়া সিদ্দিকী ৬-০ সেটে মোসাম্মৎ রাবেয়া খাতুনকে পরাজিত করেন। কম্পাউন্ড ইভেন্টে বালকদের মধ্যে হিমু বাছাড় ১৪৫-১৩৮ স্কোরে রাদিন বিন তালেবকে পরাজিত করে ১ম স্থান অর্জন করেন। বালিকাদের মধ্যে পুস্পিতা জামান ১৪২-১২৬ স্কোরে বাংলাদেশ পুলিশ আরচ্যারী ক্লাবের সুমাইয়া খাতুনকে পরাজিত করে ১ম স্থান অর্জন করেন।

অনুর্ধ্ব-১৮ (ক্যাডেট) ক্যাটাগরিতে রিকার্ভ ইভেন্টে ৬০মিটার দূরত্বে বালকদের মধ্যে বিকেএসপির রাকিব মিয়া ৬-৪ সেটে রিদয় আহমেদকে পরাজিত করে ১ম স্থান অর্জন করেন। বালিকাদের মধ্যে বাংলাদেশ পুলিশ আরচ্যারী ক্লাবের মোসাম্মৎ ইতি খাতুন ৬-০ সেটে বিকেএসপির জান্নাতুল ফেরদৌসকে পরাজিত করে ১ম স্থান অর্জন করেন। 

কম্পাউন্ড বালকদের মধ্যে বিকেএসপির তপু রায় ১৪৪-১৪৩ স্কোরে বিকেএসপির আসিফ মাহমুদ বাপ্পীকে পরাজিত করে ১ম স্থান অর্জন করেন। বালিকাদের মধ্যে বিকেএসপির মোসাম্মৎ সুমি আক্তার ১২৫-৭৬ স্কোরে বিকেএসপির মোসাম্মৎ উর্মি খাতুনকে পরাজিত করে ১ম স্থান অর্জন করেন।

অনুর্ধ্ব-১৫ (ইয়াংস্টার) ক্যাটাগরিতে রিকার্ভ ইভেন্টে ৪০মিটার দূরত্বে বালকদের মধ্যে বিকেএসপির আহনাফ সাকিব ৬-২ সেটে হরি বচ্ছন চাকমাকে পরাজিত করে ১ম স্থান অর্জন করেন। বালিকাদের মধ্যে আমেনা পারভিন তিশা ৬(১০)-৫(৯) সেটে মোসাম্মৎ শিলা আক্তার কে পরাজিত করে ১ম স্থান অর্জন করেন।

এজেড/এনইউ