বাবার পর ইয়াবাসহ মা-ছেলে আটক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, পাবনা

১১ জুন ২০২১, ১২:৫৫


বাবার পর ইয়াবাসহ মা-ছেলে আটক

পাবনার ভাঙ্গুড়ায় মাদক মামলায় জেলে থাকা হোসেন আলীর (৪৭) স্ত্রী আজিরুন আক্তার (৩৮) এবং ছেলে আশিক আলীকে (২১) ইয়াবাসহ আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে নিজ বাসা থেকে তাদের আটক করে পুলিশ। শুক্রবার (১১ জুন) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

ভাঙ্গুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ার হোসেন বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা যায়, সদর উপজেলার নৌবাড়িয়া অঞ্চলের বাসিন্দা ইয়াবা কারবারি হোসেন আলী পুলিশের হাতে আটক হয়ে ইতোমধ্যে কারাগারে রয়েছেন। এ ছাড়া অন্য একটি মামলায় ছয় মাসের সাজা খাটছেন তিনি। তার অবর্তমানে ইয়াবা কারবার সচল রাখেন তার স্ত্রী আজিরন ও ছেলে আশিক।

কিছুদিন আগে আশিক মাদক মামলায় জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেন। এবার আরও বেপরোয়াভাবে ইয়াবার ব্যবসা চালাতে থাকেন মা-ছেলে। দেড় মাস ধরে ভাঙ্গুড়া থানা পুলিশ তাদের গতিবিধি পর্যবেক্ষণ করে অবশেষে বৃস্পতিবার রাতে তাদের আটক করে।

ভাঙ্গুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন জানান, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে রয়েছে ভাঙ্গুড়া থানা পুলিশ। তিনি বলেন, আটক হওয়া পরিবারটি সম্পূর্ণরুপে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। পার্শ্ববর্তী উপজেলাগুলোতেও মাদক সরবরাহ করে তারা।

তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শুক্রবার (১১ জুন) সকালে থানায় মামলা দায়ের হয়েছে। দুপুর ১২টার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাকিব হাসনাত/এসপি

Link copied