Dhaka Post

ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১

কর্ণফুলী

দেড় বছর পর হত্যা মামলার আসামি গ্রেফতার

চট্টগ্রামে রায়হানুল হত্যা মামলার এক আসামিকে দেড় বছরের বেশি সময় পর কর্ণফুলী উপজেলার শিকলবাহা থেকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)

চট্টগ্রামে ডাকাত দলের ৮ সদস্য আটক

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের আট সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার রাতে তাদের আটক করা হয়।

ইন্ডাস্ট্রিয়াল অক্সিজেন হাসপাতালে সরবরাহ, ৫০ হাজার টাকা জরিমানা

শিল্প-কারখানায় ব্যবহৃত ইন্ডাস্ট্রিয়াল অক্সিজেন সিলিন্ডারে করে হাসপাতালে সরবরাহ করায়....

কর্ণফুলীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

চট্টগ্রামের কর্ণফুলীতে পুলিশ ফাঁড়ির সামনে কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মো. মারুফ (৫০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। 

এবার কর্ণফুলী থেকে ডলফিনের মৃত বাচ্চা উদ্ধার

চট্টগ্রামের কর্ণফুলী নদীর হামিদচর এলাকা থেকে গাঙ্গেয় ডলফিনের একটি মৃত ছোট বাচ্চা উদ্ধার করা হয়েছে।

ইউপি সদস্যের কার্যালয় থেকে নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর গ্রামে সংরক্ষিত ওয়ার্ডের ইউপি সদস্য আছিয়া খাতুনের কার্যালয় থেকে নুরুল আলম (৪৫) নামে এক নির্মাণ শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ...

দেশের প্রথম টানেল নির্মাণ কাজের অগ্রগতি ৭০ শতাংশ

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে দেশের ইতিহাসে প্রথম টানেল নির্মাণ করা হচ্ছে। টানেলের নামকরণ করা হয়েছে ’বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল’। করোনা মহামারির এই সময়েও পতেঙ্গা ও আনোয়ারায় কর্ণফুলী নদীর তলদেশে টানেল নির্মাণের কাজ চলছে পুরোদমে।

কেন্দ্রের নির্দেশনা পেলেই সম্মেলন : আ জ ম নাছির

কেন্দ্রের নির্দেশনা পেলেই মহানগর আওয়ামী লীগের সম্মেলন করা হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন ।

১৪ হাজার লিটার চোরাই পামওয়েলসহ আটক ৫

চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানার শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে চোরাই ১৪ হাজার ১২০ লিটার পামওয়েল উদ্ধারসহ চক্রের পাঁচ চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় চোরাই পামওয়েল পরিবহনে ব্যবহৃত দুটি ট্রাক জব্দ করা হয়...

চট্টগ্রামে দুটি দেশীয় এলজিসহ গ্রেফতার এক

চট্টগ্রামের কর্ণফুলী থানার শিকলবাহার ওয়াই জংশন এলাকা থেকে দুটি দেশীয় তৈরি এলজিসহ মো. সিরাজ উদ্দৌল্লাহ (৩৯) নামে একজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এ সময় একটি সিএনজিও জব্দ করা হয়েছে। 

করোনায় মারা গেলেন মানবিক ডাক্তার আব্দুল লতিফ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন মানবিক ডাক্তারখ্যাত গরিবের চিকিৎসক ডা. আব্দুল লতিফ (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (৯ এপ্রিল) চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি...

আপনার এলাকার খবর