Dhaka Post

ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

বাঁশখালী

বাঁশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ ৯ মামলার আসামি নিহত

চট্টগ্রামের বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাতিসহ ৯ মামলার আসামি মো. আলমগীর (৪৫) নিহত হয়েছেন। বুধবার (১৩ অক্টোবর) ভোরে বাঁশখালীর গণ্ডামারা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে...

বাঁশখালী থেকে ১০ মামলার আসামি গ্রেফতার

চট্টগ্রামের বাঁশখালীতে অভিযান চালিয়ে হত্যা, ধর্ষণ, অপহরণসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা ১০ মামলার আসামি নূর মোহাম্মদ প্রকাশ নুমাইদ্যাকে (৩৮) গ্রেফতার করেছে র‍্যাব...

চট্টগ্রামের বাঁশখালীতে অস্ত্রসহ আটক ৩

চট্টগ্রামের বাঁশখালী থানার চাম্বল ও বৈলছড়ি এলাকায় পৃথক অভিযান চালিয়ে দুটি ওয়ান শুটারগান, দুটি থ্রি কোয়ার্টারগান এবং পাঁচ রাউন্ড গুলিসহ তিন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

বাঁশখালীতে নির্মাণাধীন বিদ্যুৎকেন্দ্রের চীনা শ্রমিক নিখোঁজ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় নির্মাণাধীন বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক হিসেবে কর্মরত চীনা নাগরিক জি কুইনজনের সন্ধান মিলছে না। বুধবার (১১ আগস্ট) দুপুর থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালী থানার সাধনপুর ইউনিয়নের লটমনি এলাকার একটি মাছের প্রজেক্টে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের...

বাঁশখালীতে ছেলের মামলায় বাবা কারাগারে

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপের মাইজ পাড়া এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে জখম করে স্বামী জসিম উদ্দিন (৪৫)। এ ঘটনায় ছেলে আমান উল্লাহ বাদী হয়ে মঙ্গলবার (৬ জুলাই) রাতে বাঁশখালী থানায় মামলা দায়ের করে। 

ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে মা নিহত, ছেলে আহত

চট্টগ্রামের বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের বানীগ্রাম এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সোহাগ বেগম (৩০) নামের একজন নিহত...

ইয়াসের প্রভাব : বাঁশখালীর কয়েকটি গ্রাম প্লাবিত

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার উপকূলীয় এলাকার খানখানাবাদ, ছনুয়া ও গন্ডামরা ইউনিয়নের কয়েকটি এলাকায় জোয়ারের পানি প্রবেশ করেছে। ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে স্বাভাবিক জোয়ারের চেয়ে কয়েকফুট পানি বেড়ে যাওয়ায় এসব এলাকায় বেড়িবাঁধের ওপর দিয়ে লোকালয়ে জোয়ারের পানি প্রবেশ করছে।

বাঁশখালীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে ৩ জন নিহত

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

বাঁশখালী উপজেলা জামায়াতের সাবেক আমির জহিরুল আটক

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও জামায়াতের সাবেক আমির মো. জহিরুল ইসলামকে টেরিবাজার থেকে আটক করেছে জেলা গোয়েন্দা  পুলিশ।

বাঁশখালীতে শ্রমিক হত্যার বিচার বিভাগীয় তদন্ত দাবি জাফরুল্লাহর

চট্টগ্রামের বাঁশখালীর গন্ডামারা এলাকায় এসআলম গ্রুপের নির্মাণাধীন বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষে সাত শ্রমিক নিহতের ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবি করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী...

বাঁশখালী বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষে আহত এক শ্রমিকের মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীতে এস আলম গ্রুপের নির্মাণাধীন কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রে পুলিশ ও শ্রমিকদের সংঘর্ষে আহত মো. শিমুল (২৩) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। 

বেতন-পানি আর ইফতারির সময় চাওয়ায় ঝরল ৫ প্রাণ

বকেয়া বেতন পরিশোধ, রমজান মাসে ইফতারের সময় বিরতি, ঈদ বোনাস, কর্মঘণ্টা কমানো, শ্রমিকদের পর্যাপ্ত পানির ব্যবস্থার দাবি জানিয়েছিলেন চট্টগ্রাম বাঁশখালীর গণ্ডামারা ইউনিয়নে এক হাজার ৩২০ মেগাওয়াট এসএস পাওয়ার প্ল্যান্টের শ্রমিকরা। এসব দাবিতেই চলমান বিক্ষোভে শনিবার (১৭ এপ্রিল) গুলি চালানো হলে পাঁচ শ্রমিকের মৃত্যু হয়।

বাঁশখালীতে সংঘর্ষের ঘটনায় দুই মামলা

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে বিদ্যুৎকেন্দ্রের শ্রমিকদের সংঘর্ষের ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে (১৭ এপ্রিল) পুলিশ ও মালিক পক্ষ বাদী হয়ে মামলা দুটি দায়ের করে...

বাঁশখালী কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষে নিহত ৫

চট্টগ্রামের বাঁশখালীতে কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৫ শ্রমিক নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

বাঁশখালীতে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের সাবেক সদস্য আবুল বশরকে (৪৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিনগত রাত ১টার দিকে ওই ইউনিয়নের চাপাসরি গ্রামে এ ঘটনা ঘটে।

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীর চেচুরিয়া এলাকায় সিএনজি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তানভীর সিকদার (২৪) নামে এক ছাত্রলীগ নেতার মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

অ্যাপ তৈরি করে চমকে দিলেন বাঁশখালীর ফারহান

বাংলাদেশে প্রথমবারের মতো বিতর্ক বিষয়ক অ্যাপ তৈরি করেছেন বাঁশখালীর ফারহান নাছির নির্ণয়। ছোটবেলা থেকেই বিভিন্ন সৃষ্টিশীল কাজের প্রতি তার আগ্রহ রয়েছে। এ অ্যাপ...

আপনার এলাকার খবর