ভোরের অন্ধকারে বিয়ার ডেলিভারি দিতেন মিজান

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৪ মে ২০২২, ০২:৫৮ পিএম


ভোরের অন্ধকারে বিয়ার ডেলিভারি দিতেন মিজান

রাজধানীর গুলশান এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ১৯৫ ক্যান বিয়ারসহ মিজানুর রহমান সুমন (৪৫) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

র‍্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার (১৪ মে) র‍্যাব-১ এর একটি দল জানতে পারে, অজ্ঞাত মাদক কারবারি গুলশান-২ ডিএনসিসি মার্কেট এলাকার নির্মাণাধীন ইকবাল টাওয়ারের সামনে নিষিদ্ধ মাদক বিয়ার বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।

পরে ভোর সাড়ে ৫টার দিকে সেখান থেকে মিজানুর রহমান সুমনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১ হাজার ১৯৫ ক্যান বিয়ার, একটি প্রাইভেটকার, একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব-১ এর এ কর্মকর্তা বলেন, গ্রেপ্তার মিজানুর চাঁদপুর মতলবের ছেংগাচর পৌর এলাকার ঠাকুরচরের আব্দুল রাজ্জাক ব্যাপারীর ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর র‍্যাবকে জানিয়েছেন, দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত তিনি। তার গ্রামের বাড়ি চাঁদপুরে হলেও তিনি থাকেন গাজীপুর বোর্ড বাজার এলাকায়।

দীর্ঘদিন ধরে ভোরের অন্ধকারে মিজানুর অবৈধ মাদক বিয়ার ঢাকার গুলশানসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। মাদক আইনে মামলা দায়ের করে জব্দ করা বিয়ার ও মিজানুরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেইউ/এমএইচএস

Link copied