ফাহমিদা নবী

ভক্তদের আজ ঈদ উপহার দেবেন ফাহমিদা নবী

আজ বুধবার (২৭ এপ্রিল) একসঙ্গে দুটি গান নিয়ে আসছেন নন্দিত সংগীতশিল্পী ফাহমিদা নবী। শিরোনাম-‘সমাধি’ ও ‘এমন কেন হয়’।

রাসেলের কথা, নচিকেতার সুরে ফাহমিদার প্রেমের গান

আবারও নতুন গান নিয়ে হাজির হয়েছেন নন্দিত গায়িকা ফাহমিদা নবী। ‘জানি তো সহজ নয়’ শিরোনামের গানটির কথা লিখেছেন জুলফিকার রাসেল। সুর করেছেন নচিকেতা এবং তাতে সংগীতায়োজন করেছেন পঞ্চম।

হবিগঞ্জের চা বাগানে এবারের ‘ইত্যাদি’

চলতি বছরের শেষ ‘ইত্যাদি’ ধারণ করা হয়েছে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগানের অভ্যন্তরে মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত ঐতিহাসিক ডাকবাংলোর সামনে। গত ১১ ডিসেম্বর স্বাস্থ্যবিধি মেনে সীমিত সংখ্যক দর্শক নিয়ে সুশৃঙ্খলভাবে ধারণ করা হয় এবারের ইত্যাদি। দর্শকপ্রিয় এই অনুষ্ঠান এবার ৩৩ বছর শেষে ৩৪ বছরে পা দেবে।

ওমরাহ করতে গেছেন ফাহমিদা নবী

পবিত্র ওমরাহ পালন করতে সৌদি আরব গেছেন দেশের নন্দিত সংগীতশিল্পী ফাহমিদা নবী। এরইমধ্যে গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) মদিনায় গেছেন তিনি। সেখানে প্রার্থনাও করেন তিনি।

আগামীকাল সরাসরি গান শোনাবেন ফাহমিদা নবী

আগামীকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত ১১টা ৩০ মিনিটে প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনের সাপ্তাহিক লাইভ সংগীতানুষ্ঠান ‘তোমায় গান শোনাবো’। এতে গান পরিবেশন করবেন জনপ্রিয় সংগীতশিল্পী ফাহমিদা নবী।

জনপ্রিয় ১০ শিল্পীকে নিয়ে ‘দ্য পিয়ানো লাউঞ্জ’

দেশের জনপ্রিয় ও গুণী ১০ জন শিল্পীকে নিয়ে বিশেষ এক আয়োজন সাজিয়েছে চ্যানেল আই। এর নাম দেওয়া হয়েছে ‘দ্য পিয়ানো লাউঞ্জ’। সংগীত বিষয়ক ব্যতিক্রম এই অনুষ্ঠান প্রচার হবে ১০টি পর্বে।

তানভীর তারেকের উপস্থাপনায় ‘ঈদ আড্ডা’

ঈদ উপলক্ষে বিটিভিতে প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘ঈদ আড্ডা’। এটি উপস্থাপনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সুরকার ও সঙ্গীতশিল্পী তানভীর তারেক। ৪ জনপ্রিয় তারকাকে সঙ্গে নিয়ে এই আয়োজনে থাকছেন ফাহমিদা নবী, এস আই টুটুল, নিরব হোসেন ও আইরিন সুলতানা। 

আপনার স্বপ্নের ছবিটা বানানো হলো না : ফাহমিদা নবী

বাংলা সিনেমার কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরীর মৃত্যুতে শোকে বিহ্বল কণ্ঠশিল্পী ফাহমিদা নবী। সদ্য প্রয়াত এ অভিনেত্রী নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দিয়েছেন আবেগঘন স্ট্যাটাস...

কবরীর জন্য দোয়া চাইলেন ফাহমিদা নবী

লাইফ সাপোর্টে রয়েছেন বরেণ্য অভিনেত্রী ও নির্মাতা সারাহ বেগম কবরী। ফুসফুসের অবস্থাও ভালো নেই তার। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) এসব তথ্য জানিয়েছেন শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের পরিচালক অধ্যাপক ফারুক আহমেদ।

কালজয়ী গান নিয়ে ওরা ১১ জন

দেশের স্বনামধন্য ১১ শিল্পীর গাওয়া ১১টি কালজয়ী গান নিয়ে আসছে ‘স্বপ্নধরা স্টুডিও’। স্বপ্নধরার ব্যানারে হাউসফুল এন্টারটেমেন্টের আয়োজনে গানগুলোতে কণ্ঠ দিয়েছেন ফাহমিদা নবী, শফি মণ্ডল, রুমানা রশীদ ঈশিতা, মিলন মাহমুদ, সন্দীপন দাস, লিজা, বিউটি, কেয়া রহমান, লায়লা, পুষ্পিতা এবং আর জে রাজু।

মিলন খানের অনুরোধ রাখলেন ফাহমিদা নবী

নন্দিত গীতিকবি মিলন খানের অনুরোধে নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়িকা ফাহমিদা নবী। শুক্রবার (১৯ মার্চ) গানটির রেকর্ডিং হয়েছে। জীবনানান্দ দাশের বিখ্যাত কবিতা ‘আকাশলীনার গল্প’  অবলম্বনে ‘সুরঞ্জনা’ নামে সিনেমা নির্মাণ করছেন সৈয়দ মাসুম। সেই সিনেমায় থাকবে গানটি।

এখন তো সবাই শিল্পী: ফাহমিদা নবী

বর্তমানে টিভি চ্যানেলগুলোতে অনুষ্ঠানের মান নিয়ে প্রায়ই প্রশ্ন তোলেন দর্শক। বিভিন্ন সময় সামাজিক মাধ্যমেও এ নিয়ে সমালোচনা হয়। আর এ বিষয়ে এবার মুখ খুলেছেন দেশের নন্দিত সংগীতশিল্পী ফাহমিদা নবী।

Link copied