হাসপাতালের মর্গে পড়ে আছে ছোট্ট জান্নাতির (৭) নিথর দেহ। পাশেই কান্না করতে করতে একটু পর পর জ্ঞান হারাচ্ছেন মা ফাহিমা বেগম। কয়েকদিন আগেই মেয়েটি বাবার কাছে বায়না ধরেছিল- বাবা যেন নতুন জুতা আর জামা নিয়ে তাড়াতাড়ি বাড়িতে আসেন। ঈদে নতুন জুতা আর জামা পরে সে বাবার সঙ্গে ঘুরবে। কিন্তু সেই নতুন জুতা আর জামা পরার আগেই জান্নাতি চলে গেল না ফেরার দেশে। 

রোববার (১ মে) বিকেল সাড়ে ৩টার দিকে মাদারীপুর সদর উপজেলার খাগদী এলাকায় শেখ হাসিনা মহাসড়কে রাস্তা পাড় হওয়ায় সময় অটোরিকশার চাপায় মারা যায় জান্নাতি। সে মাদারীপুর সদর উপজেলার চর খাগদী এলাকার দেলোয়ার হোসেন চৌকিদারের মেয়ে।

স্থানীয়রা সূত্রে জানা যায়, দুপুরে চর খাগদী এলাকায় বাড়ির সামনে রাস্তা পাড় হওয়ার সময় একটি অটোরিকশা জান্নাতিকে চাপা দেয়। এতে সে মারাত্মক আহত হয়। পরবর্তীতে স্বজনরা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম বলেন, জান্নাতি নামে এক শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। দুর্ঘটনায় বুকের পাঁজরে তীব্র আঘাত পেয়ে হাড় ভেঙে মেয়েটির মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করে হচ্ছে। 

মাদারীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, ভুক্তভোগী পরিবারের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নাজমুল মোড়ল/আরএআর