চুয়াডাঙ্গা জীবননগর উপজেলায় সড়ক অবরোধ করে ফার্মেসি ব্যবসায়ী আরিফুল ইসলামকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

এ সময় ওই পথ দিয়ে যাওয়া মিঠু নামে এক যুবক ছিনতাইকারীদের কবলে পড়েন। তিনি মোটরসাইকেলের চাবি না দেওয়ায় বেধড়ক মারধর করে ছিনতাইকারীরা। পরে স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা মিঠুর মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

বৃহস্পতিবার (১৩ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার বাঁকা-সুটিয়া সড়কের লতিফ ব্রিকসের সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরিফুল ইসলামের পরিবারের সদস্যরা জানান, বাড়ি আসার পথে বাঁকা-সুটিয়া সড়কের লতিফ ব্রিকসের সামনে পৌঁছালে ছিনতাইকারীরা কুপিয়ে ১৫০ সিসির পালসার মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়েছে। তার সঙ্গে থাকা বেশকিছু টাকাও ছিল, সেগুলো নিয়ে গেছে ছিনতাইকারীরা।

বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক। তিনি বলেন, জীবননগর বাসস্ট্যান্ড থেকে তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন তারা। এ সময় বাঁকা-সুটিয়া সড়কের লতিফ ব্রিকসের সামনে ছিনতাইয়ের কবলে পড়েন তারা। আরিফুল নামে এক যুবককে হাতে ধারালো অস্ত্রের কোপ দিয়ে তার মোটরসাইকেল ছিনিয়ে নেয়। মিঠুর নামে অপরজন চাবি দিতে অস্বীকৃতি জানালে তাকে পিটিয়ে জখম করে মোটরসাইকেল না নিয়েই পালিয়ে যায় ছিনতাইকারীরা।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, এটা ছিনতাইয়ের ঘটনা নাকি পূর্ব শত্রুতার জেরে ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যে অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

আফজালুল হক/এসকেডি