খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল

বাগেরহাটের রামপালে প্রতিপক্ষের হামলায় আহত রেজাউল শেখ (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে তিনি মারা যান। রেজাউল উপজেলার ডাকরা গ্রামের হাশেম আলী শেখের ছেলে।

এর আগে জমিসংক্রান্ত বিরোধে রোববার (২১ ফেব্রুয়ারি) বাড়ি থেকে ডেকে রেজাউলকে মারধর করে প্রতিপক্ষ মনিরুল ইসলাম ও তার সহযোগীরা। রামপাল থানা পুলিশ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে মনিরুল ইসলামকে (৩৬) আটক করেছে। ডাকরা গ্রামের আহমদ আলীর ছেলে মনিরুল। নিহত রেজাউল ও মনিরুল সম্পর্কে চাচাতো ভাই।

স্থানীয়রা জানায়, জমিসংক্রান্ত বিরোধে মনিরুল ইসলাম, আহমদসহ তাদের সহযোগীরা রেজাউল শেখকে বাড়ি থেকে ডেকে নিয়ে রাস্তায় যায়। পরে রাস্তায় ফেলে রড দিয়ে একাধিকবার আঘাত করলে রেজাউল অচেতন হয়ে রাস্তায় পড়ে থাকে। দীর্ঘক্ষণ রাস্তায় পড়ে থাকার পর স্বজনরা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রেজাউল শেখ সোমবার রাতে মারা যান।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ মঙ্গলবার দুপুরে বলেন, পূর্ববিরোধের জেরে রেজাউল শেখ নামের একজন নিহত হয়েছেন। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তানজীম আহমেদ/এমএসআর