যশোরের অভয়নগরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় তামিম আহমেদ (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে উপজেলার চলিশিয়া গ্রামে নওয়াপাড়া-পায়রা বাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে। তামিম উপজেলার বুইকরা গ্রামের আলমগীর হোসেনের ছেলে ও নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্র।

তামিম আহমেদের মামা কাবিল সরদার জানান, বৃহস্পতিবার বিকেলে তামিম আহমেদ গ্রামের বাড়ি বুইকরা থেকে মোটরসাইকেল যোগে নওয়াপাড়া-পায়রা বাজার সড়ক দিয়ে পায়রা গ্রামে তার বোনের বাড়িতে বেড়াতে যাচ্ছিল। চলিশিয়া গ্রামের ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান সানার বাড়ির সামনের পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে সুপারি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তামিম গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে সেখানে নিয়ে যাওয়ার পথে বিকেল সাড়ে ৫টার দিকে তামিম মারা যায়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম শামীম হাসান বলেন, দুর্ঘটনার ব্যাপারে কেউ আমাদের জানায়নি। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

অপু/ওএফ