ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার চালতিপাড়া এলাকায় বিদ্যুতের খুঁটিবাহী ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কায় অন্তত ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে এক্সপ্রেসওয়ের ঢাকামুখী লেনে হানিফ পরিবহনের বাসটি খুঁটিবাহী ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা বলেন, আহতদের মধ্যে গুরুতর অবস্থায় পাঁচজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। বাকি আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান রিবেন ঢাকা পোস্টকে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে কাউকে উদ্ধার করতে পারিনি। আমরা যাওয়ার আগেই আহতদের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে। ট্রাক ও বাসটি ঢাকা অভিমুখে যাচ্ছিল। চালতিপাড়া এলাকায় পৌঁছালে দ্রুত গতিতে বাসটি ট্রাককে অতিক্রম করার সময় ট্রাকে থাকা খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। হেলপারসহ কিছু যাত্রী আহত হয়েছেন।

হাঁসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন ঢাকা পোস্টকে বলেন, হানিফ পরিবহনের একটি বাস অজ্ঞাত একটি গাড়িকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত বাসটিকে রাস্তা থেকে সরিয়ে নেওয়া হয়েছে। 

ব.ম শামীম/আরএআর