চুয়াডাঙ্গায় ইউএস বাংলা এয়ারলাইন্সের প্রতিষ্ঠান ‘ইউএসবি এক্সপ্রেস’ এর ৯৭তম শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টায় চুয়াডাঙ্গা শহরের শহীদ আবুল কাশেম সড়কের টাউন ফুটবল মাঠের বিপরিত দিকে এ শাখা অফিসের উদ্বোধন করা হয়।

ফিতা কেটে এ শাখার উদ্বোধন করেন ইউএসবি এক্সপ্রেসের কর্মকর্তা ও চুয়াডাঙ্গার গণমাধ্যমকর্মীরা। উদ্বোধনের পর সংক্ষিপ্ত আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউএসবি এক্সপ্রেসের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) শিবলি নোমান, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন, চুয়াডাঙ্গা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক অ্যাডভোকেট মানিক আকবর, চুয়াডাঙ্গা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইসলাম রাকিব, স্থানীয় দৈনিক আকাশ খবর পত্রিকার সম্পাদক জান্নাতুল আওলিয়া নিশি, ইউএসবি এক্সপ্রেসের খুলনা ও কুষ্টিয়া এরিয়ার সেলস ম্যানেজার কাজী মহিউদ্দীন, ডিবিসি টেলিভিশনের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি কামরুজ্জামান সেলিম, সময় টিভির জেলা প্রতিনিধি মাহফুজ মামুন, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি খায়রুল ইসলাম, ঢাকা পোস্টের চুয়াডাঙ্গা প্রতিনিধি আফজালুল হক, ঢাকা টাইমসের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি আহসান আলম, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি মেহেরাব্বিন সানভী, দৈনিক মাথাভাঙ্গার স্টাফ রিপোর্টার সামসুজ্জোহা রানা, দৈনিক সময়ের সমীকরণের নিজস্ব প্রতিবেদক রুদ্র রাসেল, ইউএসবি এক্সপ্রেস চুয়াডাঙ্গা শাখার সুপারভাইজার সাব্বির আহমেদ হৃদয়, মার্কেটিং অফিসার সাব্বিরুল ইসলাম, ইনচার্জ রেজোয়ানুল হক প্রমুখ।

প্রসঙ্গত, দেশের ৯৭তম শাখা হিসেবে চুয়াডাঙ্গা জেলা শহরে যাত্রা শুরু করল ইউএসবি এক্সপ্রেস। দ্রুত সময়ে, কম খরচে নিরাপত্তার সঙ্গে ভোক্তাদের কাছে পণ্য পৌঁছে দেয় ইউএসবি এক্সপ্রেস। ইউএসবি এক্সপ্রেসের মূল ভিত্তি হচ্ছে পণ্যের নিরাপত্তা প্রদান, টেকনোলজিক্যালি পণ্যের অবস্থান নিশ্চিতকরণ, দ্রুততম সময়ে নির্ধারিত গন্তব্যে পণ্য পৌঁছানো। চুয়াডাঙ্গা শাখা অফিস উদ্বোধন উপলক্ষে প্রথম দিনে ১০ শতাংশ বিশেষ ছাড়ের ব্যবস্থা রাখা হয়। 

তুলনামূলক কম খরচে, সঠিক মান বজায় রেখে ইউএসবি এক্সপ্রেস পণ্য পরিবহন সেবা দেয়। দেশে কিংবা বিদেশে পণ্য পৌঁছাতে দ্রুততার সঙ্গে ট্র্যাকিং পদ্ধতি ব্যবহার করে পণ্যের অবস্থান সুনিশ্চিত করে প্রথমদিন থেকেই গ্রাহকদের সেবা প্রদান করে ইউএসবি এক্সপ্রেস।

আফজালুল হক/আরআই