চাঁদপুরের হাজীগঞ্জে দুই ঘণ্টার ব্যবধানে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরও ৬ জন গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় হাজীগঞ্জ-কচুয়া সড়কের বদরপুর ও চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররায় সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়। আরও বাকিলা রেলক্রসিং সংলগ্নে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনা ঘটে । 

প্রত্যক্ষদর্শীরা জানান, হাজীগঞ্জ-কচুয়া সড়কের বদরপুর এলাকায় দুইটি পিকআপ ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ইসমাইল মোল্লা (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। নিহত ইসমাইল কচুয়া পৌরসভার কড়াইয়া ২ নম্বর ওয়ার্ডের মোল্লা বাড়ির বাসিন্দা। তিনি চাঁদপুর থেকে বাড়িতে ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন। এ ঘটনায় একই বাড়ির মালেক মোল্লা ও পিকআপ চালক আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

এর কিছুক্ষণ পর সন্ধ্যায় চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররায় মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অজ্ঞাত এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় সোহরাব ও সোহান নামের আরও দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়।
 
আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কুমিল্লায় রেফার করা হয়েছে।
 
অন্যদিকে সন্ধ্যায় উপজেলার ২ নম্বর বাকিলা ইউনিয়নের বাকিলা রেলক্রসিং সংলগ্ন এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিসহ অজ্ঞাত দুজন আহত হয়। 

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, হাজীগঞ্জে দুই ঘণ্টার ব্যবধানে দুই সড়কে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। এবং ৬ জন গুরুতর আহত হয়েছে।

আনোয়ারুল হক/এমএ