ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছরামপুরে অলি মিয়া (৫০) নামে সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার (২৯ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টায় উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের তাঁতুয়াকান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত অলি মিয়া ওই ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত ছিলেন। তিনি তাঁতুয়াকান্দি গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তাঁতুয়াকান্দি গ্রামের বাসিন্দা ইকবাল হোসেনের (৫০) সঙ্গে আধিপত্য বিস্তার নিয়ে অলি মিয়ার বিরোধ চলে আসছিল। এর জের ধরে আজ রোববার সন্ধ্যায় অলি মিয়াকে বাড়ি থেকে কয়েকশ গজ দূরে জমিতে একা পেয়ে দলবল নিয়ে হামলা করে ইকবাল হোসেন। তারা অলি মিয়াকে টেঁটাবিদ্ধ এবং কুপিয়ে গুরুতর আহত করে। পরে অলি মিয়াকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম বলেন, অলি মিয়া এবং ইকবাল হোসেনের নামে থানায় বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে। আধিপত্য বিস্তার নিয়েই এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অভিযুক্ত ইকবাল হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাহাদুর আলম/এমজেইউ