ময়মনসিংহ রেঞ্জের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) দেবদাস ভট্টাচার্য বলেছেন, বাংলাদেশ পুলিশ সবসময় অসহায়দের পাশে থেকে নানাভাবে সহায়তা করে আসছে। বর্তমান পুলিশ বাহিনী আগের চেয়ে আরও বেশি জনসম্পৃক্ত হয়ে জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিচ্ছে।

রোববার (২৯ জানুয়ারি) বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে ময়মনসিংহ জেলার পাঁচ শতাধিক অসহায় ও দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের আয়োজনে ও ময়মনসিংহ জেলা পুলিশের ব্যবস্থাপনায় এ কর্মসূচি পালিত হয়।

ডিআইজি দেবদাস ভট্টাচার্য তার বক্তব্যে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিভিন্ন মানবিক কার্যক্রম সম্পর্কে আলোকপাত করেন। তিনি বলেন, অসহায় ও দুঃস্থ জনগোষ্ঠীর কল্যাণে অ্যাসোসিয়েশানের পক্ষ থেকে এ ধরনের উদ্যোগ জনগণের মাঝে পুলিশের ভাবমূর্তি উন্নত করে, যা দায়িত্ব পালনের পাশাপাশি পুলিশ সদস্যদের মানসিক প্রশান্তি প্রদান করে এবং তাদের কর্মস্পৃহা বৃদ্ধি করে।

জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞার সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত রেঞ্জ ডিআইজি আবিদা সুলতানা। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম, মোহাইমিনুর রশিদ, শাহীনুল ইসলাম ফকির, কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ প্রমুখ। পরে পাঁচ শতাধিক অসহায়, ছিন্নমূল, পঙ্গুদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

উবায়দুল হক/এমজেইউ