গ্রেফতার যুবক শাহাবুল ইসলাম

কুষ্টিয়ার মিরপুরে পরকীয়া প্রেমে রাজি না হওয়ায় রঙ্গিলা খাতুন (৩৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। এ ঘটনায় সোমবার (১৫ মার্চ) সকালে শাহাবুল ইসলাম (২৬) না‌মে ওই যুবক‌কে গ্রেফতার করেছে মিরপুর থানা পুলিশ। 

গ্রেফতার শাহাবুল মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের বীজনগর গ্রামের তৌহিদুল মালিথার ছেলে। মিরপুর থানা পুলিশের উপ-পরিদর্শক আতিকুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত রঙ্গিলা (৩৫) নওদাপাড়া গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী এবং একই এলাকার মৃত আবুল হাসেমের মেয়ে।

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় নিহতের স্বামী শফিকুল ইসলাম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। শাহাবুল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। হত্যা করার বিষয়ে সে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে। সে একাই এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। 

তিনি আরও বলেন, শনিবার বিকেলে নওদাপাড়া গ্রামের গৃহবধূ রঙ্গিলা বাড়ির পাশে মাঠে ঘাস কাটতে যান। এ সময় ওই যুবক তাকে পরকীয়া প্রেমের প্রস্তাব দেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ধারালো অস্ত্র দিয়ে ওই গৃহবধূকে কুপিয়ে হত্যা করে শাহাবুল।

নিহতের স্বজন ও স্থানীয়রা ঢাকা পোস্টকে বলেন, শনিবার (১৩ মার্চ) বিকেলে মাঠে ছাগল আনতে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন রঙ্গিলা। অনেক খোঁজাখুঁজির পরও তাকে কোথাও পায়নি পরিবারের সদস্যরা। পরে রোববার সকালে তার প্রতিবেশী আরিফুল ইসলাম মাঠে ঘাস কাটতে যান। তামাক খেতে রঙ্গিলার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

রাজু আহমেদ/এসপি