‘দেশের সেরা অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট তৃতীয় বর্ষে পদার্পণ করল আজ। এই ২ দুই বছরে গণমাধ্যমটি পেয়েছে সার্বজনীন গ্রহণযোগ্যতা। স্বল্প সময়ে সাধারণ মানুষের কাছে আস্থার জায়গা হয়ে উঠেছে ঢাকা পোস্ট।’  

অনলাইন গণমাধ্যম ঢাকা পোস্টের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরগুনায় আয়োজিত এক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন বরগুনার পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল ইসলাম মহারাজ। বৃহস্পতিবার (১৬ ফ্রেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় বরগুনা সাংবাদিক ইউনিয়ন মিলনায়তনে এ অনুষ্ঠান পালিত হয়।

এ সময় মেয়র কামরুল ইসলাম মহারাজ বলেন, এখন ডিজিটাল যুগ। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে দেশে দ্রুত প্রযুক্তিগত উন্নয়ন হচ্ছে। টেলিভিশন পত্রিকার পাশাপাশি অনলাইন নিউজ পোর্টালের গ্রহণযোগ্যতা বেড়েছে। দেশের প্রচলিত নিউজ পোর্টালগুলোর মধ্যে ঢাকা পোস্ট অন্যতম। বস্তুনিষ্ঠ সকল সংবাদের নির্ভরযোগ্য ঠিকানা ঢাকা পোস্ট। ঢাকা পোস্টের সকলকের প্রতি শুভেচ্ছা রইল। প্রতিষ্ঠানটির উত্তরোত্তর মঙ্গল কামনা করছি। 
 
ঢাকা পোস্টের বরগুনা জেলা প্রতিনিধি খান নাঈমের সভাপতিত্বে ও জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আরিফ হোসেন ফসলের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি আবু জাফর সালেহ, বরগুনা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম টিটু, রিপোটার্স ইউনিটির সভাপতি মাহাবুব আলম মান্নু। 

বরগুনা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোজাউল ইসলাম টিটু বলেন, বর্তমানে যতগুলো প্রথম সারির অনলাইন মিডিয়া রয়েছে তার মধ্যে ঢাকা পোস্ট শীর্ষে। প্রতিষ্ঠানটি দুই বছরে দারুণ সাফল্য অর্জন করেছে। বরগুনা প্রতিনিধি খান নাঈম জেলার অনিয়ম দুর্নীতি নিয়ে বেশ কয়েকটি নিউজ করেছে ঢাকা পোস্ট। যা গোটা দক্ষিণাঞ্চলে সাড়া ফেলেছে। শুভকামনা রইল ঢাকা পোস্টের জন্য।

বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ইমরান হোসেন টিটু, ঢাকা পোস্ট বর্তমান সময়ে সেরাদের সেরা একটি অনলাইন গণমাধ্যম হলে ঢাকা পোস্ট। যেকোনো ঘটনা সবার আগে ঢাকা পোস্টে পাই আমরা। কর্মীবান্ধব ঢাকা পোস্টের সকল কর্মকর্তা ও কলাকুশলীদের জন্য রইল শুভেচ্ছা। ঢাকা পোস্টের এই জয়গান ভবিষ্যতেও বজায় থাকবে, এমনটাই প্রত্যাশা রইল।

অনুষ্ঠানের সভাপতি ও ঢাকা পোস্টের বরগুনা জেলা প্রতিনিধি খান নাঈম বলেন, আপনারা জানেন যে করোনা মহামারির মধ্যে ২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে অনলাইন সংবাদমাধ্যম ঢাকা পোস্ট। আজ ঢাকা পোস্টের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী। এই অল্প সময়ের মধ্যেই ঢাকা পোস্ট পেয়েছে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা। দেশের নানান অনিয়ম, সম্ভাবনা ও মানবিক চিত্র ফুটে উঠেছে ঢাকা পোস্টে। এ কারণে সকল শ্রেণি পেশার মানুষের কাছে আস্থার যায়গা করে নিয়েছে গণমাধ্যমটি। এমন একটি সংবাদ মাধ্যমে কাজ করতে পেরে আসলেই আমি গর্বিত। ঢাকা পোস্টের সঙ্গে আমার প্রায় এক বছরের পথচলা। ভবিষ্যতেও যাতে নিজের সেরাটা দিয়ে দেশসেরা অনলাইন সংবাদমাধ্যম ঢাকা পোস্টের সঙ্গে থাকতে পারি, সেই কামনা করছি। 

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, প্রথম আলো বন্ধুসভা বরগুনা শাখার সভাপতি অরুপ তালুকদার রানা, বাংলার মুখের সাধারণ সম্পাদক কমল কান্তি মজুমদার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাগর কর্মকার, দুর্বারের সাংগাঠনিক সম্পাদক মো. রাসেলসহ অনেকে।

খান নাঈম/আরকে