নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আইনুল মারুফকে সভাপতি ও আরমান আল ইসলাম তন্ময়কে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

শনিবার (১ এপ্রিল) দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদলের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এছাড়া তাওহীদুল ইসলাম ইভানকে সভাপতি ও ফয়সাল আহমেদ জিসানকে সাধারণ সম্পাদক করে বসুরহাট পৌরসভা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এসময় সরকারি মুজিব কলেজ ছাত্রলীগেরও কমিটি ঘোষণা করা হয়। এতে আবু হাসনাত সাগরকে সভাপতি ও নাজমুল হোসেন সাকিবকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। আইনুল মারুফকে সভাপতি ও আরমান আল ইসলাম তন্ময়কে সাধারণ সম্পাদক করে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হলো। এছাড়াও তাওহীদুল ইসলাম ইভানকে বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সভাপতি ও ফয়সাল আহমেদ জিসানকে সাধারণ সম্পাদক এবং আবু হাসনাত সাগরকে সরকারি মুজিব কলেজ ছাত্রলীগ সভাপতি ও নাজমুল হোসেন সাকিবকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হলো।

এদিকে নতুন কমিটি ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গে পদ পাওয়া ছাত্রলীগ নেতৃবৃন্দকে ফুলের মালা দিয়ে বরণ ও মিষ্টিমুখ করান শুভাকাঙ্ক্ষীরা।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ঢাকা পোস্টকে বলেন, আগামী এক বছরের জন্য কমিটিগুলোর অনুমোদন দেওয়া হয়েছে। আগামী দিনে নতুন নেতৃত্ব আরও বেশি শক্তিশালী ভূমিকা রাখবে বলে আমি আশা করছি। সকল অপশক্তিকে দুমড়ে মুচড়ে এগিয়ে যাবে তারা।

দায়িত্ব পাওয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আইনুল মারুফ ঢাকা পোস্টকে বলেন, বঙ্গবন্ধুর ছাত্রলীগ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট ছাত্রলীগ গঠনে আমরা কাজ করে যাব। আগামী দিনের যেকোনো আন্দোলনে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের নেতা ওবায়দুল কাদের সাহেবের হাতকে শক্তিশালী করব।

বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সভাপতি তাওহীদুল ইসলাম ইভান ঢাকা পোস্টকে বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা ভাইয়ের নেতৃত্বে যেকোনো জাতীয় আন্দোলনে আমরা ঐক্যবদ্ধ আছি। আগামী দিনেও আমরা রাজপথে থাকব। স্মার্ট ছাত্রলীগ গঠনে আমরা নিয়মিত কাজ করে যাব।

হাসিব আল আমিন/এবিএস