সাইফুল শেখ ও জিয়াউর রহমান

বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ৪৬৫ পিস ইয়াবাসহ যুবলীগের দুই নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার (২১ মার্চ) দুপুর ১টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এরআগে শনিবার (২০ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নে যমুনা নদীর শহড়াবাড়িঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন— বগুড়ার সারিয়াকান্দি উপজেলার পূর্বধারাবর্ষা গ্রামের ছোহরাব আকন্দের ছেলে বোহাইল ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া (৩৫) ও চরমাঝিড়া গ্রামের জলিল মুন্সির ছেলে ইউনিয়ন যুবলীগের সদস্য সাইফুল শেখ (৪০)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, জিয়াউর ও সাইফুল এলাকার চিহ্নিত মাদক কারবারি। দীর্ঘদিন ধরে তারা এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে আসছে। এরই ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যার দিকে তারা শহড়াবাড়িঘাট এলাকায় ইয়াবা বিক্রি করছিল। সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আসামি জিয়াউর রহমান ও সাইফুল শেখ অনেক দিন থেকে মাদক বিক্রির সঙ্গে জড়িত ছিল। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সাখাওয়াত হোসেন জনি/এমএসআর