ভোলার চরফ্যাসনে রাগ করে স্ত্রী বাবার বাড়ি চলে যাওয়ায় অভিমানে ফাঁস দিয়ে স্বামী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৩ মার্চ) রাতে উপজেলার দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ওই যুবকের নাম মো. রাসেল (২৫)। তিনি নুরাবাদ ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ডের মো.জামাল মাঝির ছেলে।

স্থানীয় সূত্র ও নিহতের প্রতিবেশী মো. শাজাহান মিয়া জানান, মঙ্গলবার সকালে রাসেলের সঙ্গে তার স্ত্রী ঝুমুরের ঝগড়া হয়। ঝুমুর রাগ করে তার বাবার বাড়িতে চলে যায়। অভিমান করে রাসেল নিজ ঘরে আড়ার সঙ্গে দড়ি বেঁধে ফাঁস দেয়। রাসেলের বাবা বাড়ি ফিরে আড়ার সঙ্গে ছেলের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার দেয়। 

প্রতিবেশীরা তার চিৎকারে ছুটে এসে মরদেহটি নামিয়ে বিছানায় রাখে। পরে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাসেলের বাবা জামাল বলেন, আমি মাঠে কাজ করতে গিয়েছিলাম। বাড়ি ফিরে ছেলের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে প্রতিবেশীদের ডাক দেয়। তারা এসে মরদেহ নামায়। বউয়ের সঙ্গে রাগ করে এমন করেছে ছেলে।

দুলারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোরাদ হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত নিহতের বাবা ও স্ত্রী কোনো অভিযোগ দেয়নি। ময়নাদতন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ফাঁস দেওয়ার দড়ি ও আলামত উদ্ধার করা হয়েছে।

রাকিব উদ্দিন অমি/এসপি