পিরোজপুর সদর উপজেলার কদমতলা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারুফ হোসেন নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। বুধবার (৩১ মে) বিকেলে পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের একপাই জুজখোলা গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হাসান।

নিহত মারুফ হোসেন (১৯) বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার হোগলাপাশা এলাকার মন্টু শেখের ছেলে।

নিহতের ভাই মাহফুজ হোসেন জানান, আমরা ৩ ভাই একই জায়গায় কাজ করতে গেছিলাম। আমি চলে আসছি, কিন্তু ছোট ভাই মারুফ তো ফিরল না। আমার ভাই চলে গেল। সে পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের একপাই জুজখোলা এলাকায় একটি ব্রিজের নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করত। সেই ব্রিজের পাশেই একটি বাড়িতে নির্মাণ কাজের জন্য বিদ্যুৎ সংযোগের কাজ করার সময় একটি রড বিদ্যুৎ সংযোগ লাইনের সঙ্গে লাগলে মারুফ বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. মো. আরিফ হাসান জানান, বিদ্যুৎস্পৃষ্ট মারুফকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

পিরোজপুর সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হাসান জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতাল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

আবীর হাসান/আরকে