সাতক্ষীরার কলারোয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় মনিরুল ইসলাম (১৮) নামের এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মনিরুল ইসলাম কলারোয়ার গদখালি গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে। তিনি ট্রাকের হেলপার হিসেবে কাজ করতেন। এর আগে গত ৩১ মে কলারোয়া হাসপাতালের পাশে তার উপর হামলা চালায় কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনায় প্রধান অভিযুক্ত রানাকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

নিহতের স্বজনরা জানান, মনিরুল ইসলামের কাছ থেকে ঝিকড়া দক্ষিণপাড়ার মিন্টুর ছেলে রানা (২০) একটি বাটন মোবাইল কেড়ে নেয়। পরবর্তীতে মোবাইল চাইলে দুই দিনেও তা ফেরত দেয়নি রানা। এরপর ৩১ মে রাত ১০টার দিকে মোবাইল দেওয়ার কথা বলে মনিরুলকে বাড়ি থেকে ডেকে নেওয়া হয়। হাসপাতালের পাশের সড়ক পর্যন্ত পৌঁছালে সেখানে অভিযুক্ত রানা সেভেন আপের বোতল দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর আহত হন মনিরুল। এ সময় রানার সঙ্গে আরও ৭-৮ জন তরুণ ছিল।

এ বিষয়ে কলারোয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার দিন মনিরুলের মা ফাতেমা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। চলতি মাসের ৩ জুন এই মামলার প্রধান আসামি রানাকে আটক করে কারাগারে পাঠানো হয়। মামলাটি এখন হত্যা মামলায় পরিণত হয়েছে। তদন্ত শেষে মামলার বাকি আসামিদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

সোহাগ হোসেন/এবিএস